ফোনে কথা বলতে গিয়ে প্রান হারালো মোটরসাইকেল আরোহী

  রশিদুর রহমান রানা

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ১৬:২৫ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১৭:৩২

বগুড়ার শিবগঞ্জ উপজেলা মহাস্থানে মোটরসাইকেল চালানোর সময় ফোনে কথা বলা অবস্থায় কাভার্ডভ্যানের নিচে পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)৷ সে বগুড়ার গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের সুলতানপুর গ্রামের আব্দুস সামাদ আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১১টায়, মহাস্থান থেকে মোটরসাইকেল চালিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে তার গ্রামের বাড়ি কাগইল সুলতানপুর দিকে যাচ্ছিলেন। এসময় তিনি  মহাস্থান করতোয়া ব্রিজ অতিক্রম করে হাতিবান্ধা নামক স্থানে পৌঁছালে পেছন থেকে আসা রংপুরগামী একটি কাভার্ডভ্যান নীল রংঙের এ্যাপাচি মোটরসাইকেলকে চাপা দিলে মুহূর্তেই মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে মাথা ফেটে ঘটনাস্থলেই  আরোহী নজরুলের মৃত্যু হয়। সংবাদ পেয়ে শিবগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত নজরুল সে পরিবহণ ও ইট ভাটা ব্যবসায়ী ছিলেন।  সে তার পরিবার নিয়ে বগুড়ার উপশহরে বসবাস করতেন। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই অভিযুক্ত কাভার্ডভ্যানকে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরী করে স্বজনদের নিটক হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগও নেওয়া হয়েছে।  চালক ও সহকারী ঘটনাস্থল থেকে পালিয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে। চালকের লাইসেন্স ও অভিজ্ঞতা সম্পন্ন আছে কি না, তা নিয়েও কাজ করা হচ্ছে। এদিকে নিহত নজরুলের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছালে সেখানে শোকের ছায়া নামে আসা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত