ফেসবুকে বন্ধুত্ব পাতিয়ে ২৫ জন মিলে মহিলাকে গণধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২১, ০৯:২৭ |  আপডেট  : ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬

ফেসবুকে পাতানো বন্ধুর ফাঁদে পা দিয়েই বিপত্তি। ফের গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। তাঁকে ২৫ জন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিস এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। পুলিস জানিয়েছে, ওই মহিলা পরিচারিকার কাজ করেন। চার বছর ধরে তিনি দিল্লিতে রয়েছেন। জানুয়ারি মাসে ফেসবুকে সাগর নামে ২৩ বছরের এক যুবকের পরিচয় হয় তাঁর। এরপর ফোন নম্বর আদান-প্রদান হয় তাদের। এভাবেই চলছিল বেশ কিছুদিন। ফোনে কথা বলার সময় সময় সাগর তাঁকে বিয়ে প্রস্তাব দেয়। শুধু তাই নয়, বাবা-মায়ের সঙ্গে পরিচয় করে দেবে বলে ওই যুবক মহিলাকে জানায়। বাবা-মা পরিবারের সঙ্গে পরিচয় করানোর নাম করে ওই মহিলাকে হরিয়ানার হোদালে ডেকে পাঠায় সাগর। 

গত ৩ মে ওই নির্যাতিতা সেখানে যান। এরপর রামগড় নামে এক গ্রামের জঙ্গলে মহিলাকে নিয়ে যায় অভিযুক্ত। জঙ্গলে সেই সময় সাগরের দাদা এবং তাদের বন্ধুরা মদ খাচ্ছিল। ওই যুবক মহিলাকে নিয়ে সেখানে পৌঁছতেই অভিযুক্তরা একে একে ধর্ষণ করে তাঁকে। পরদিন ওই মহিলাকে আকাশ নামে এক ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও পাঁচজন মিলে তাঁকে ধর্ষণ করে। 

পাশবিক অত্যাচারের পর ওই মহিলার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর বদরপুর সীমানার কাছে পাঁচজন ধর্ষণকারী তাঁকে ফেলে দিয়ে পালিয়ে যায়। গত ১২ মে হরিয়ানার হাসানপুর থানায় সাগর সহ ২৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। পুলিসকে তিনি জানিয়েছেন, শারীরিক নির্যাতনের ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন বলে ন’দিন পরে অভিযোগ দায়ের করেছেন। হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর শুক্রবার সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত