ফেসবুকে তামিম ইকবালের ইঙ্গিতপূর্ণ পোস্ট  

  স্পোর্টস ডেস্ক 

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৩:৫৫

১৭ বছর ধরে জাতীয় দলে ওপেন করা তামিম ইকবালের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি। এই ওপেনারকে বিশ্বকাপের মতো বড় আসরে মিস করতে চাননি তার ভক্তরা। কিন্তু ইনজুরির দোহাই দিয়ে তাকে বাদ দেওয়া হয়েছে।

তামিমকে বিশ্বকাপ খেলতে নানা শর্ত জুড়ে দেওয়া হয় বলে জানা যায়। একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে যেটি তিনি মেনে নিতে পারেননি। বুধবার বিকালে এক ভিডিওবার্তায় এমনটিই জানিয়েছেন তামিম। তিনি জানান, এসব নোংরামির মধ্যে থাকতে চাননি। এদিকে বুধবার রাতে একটি টেলিভিশন চ্যানেলকে সাক্ষাতকার দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

তারা নিজেদের যুক্তি উপস্থাপন করেছেন। যা নিয়ে ক্রিকেটাঙ্গন ও সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ব্যাপক আলোচনা।

এর মধ্যেই আজ বৃহস্পতিবার তামিম ফেসবুক পেজে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে তার সর্বশেষ খেলা ম্যাচটির ছবি ও দিনক্ষণ উল্লেখ করেছেন। সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন। কীসের ইঙ্গিত দিয়ে রাখলেন তামিম?

শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলে তামিম। সেই ম্যাচে বাংলাদেশ বড় ব্যবধানে হারলেও দীর্ঘদিন পর দলে ফেরা তামিম ব্যাট হাতে দারুণ শুরু পেয়েছিলেন। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৫২ বলে ৪৪ রান করেন দেশসেরা এই ওপেনার। যদিও তৃতীয় ম্যাচে ফিটনেস ইস্যুতে বিশ্রামে যান তিনি। ফলে আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের এখন পর্যন্ত সেটিই শেষ ম্যাচ।

ফেসবুক পোস্টে সেই ম্যাচে নিজের খেলা একটি শটের ছবি দিয়ে তামিম ক্যাপশনে লিখেছেন, ‘সবসময় আলোর দিকে এগিয়ে যাবেন, অন্ধকার এমনিতেই আপনার পেছনে পড়ে যাবে।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত