ফেসবুকে ছড়িয়ে পড়েছে স্বেচ্ছাসেবকলীগ নেতার মাদক সেবনের ভিডিও   

  মেহেরপুর প্রতিনিধিঃ

প্রকাশ: ১ এপ্রিল ২০২২, ১০:২৯ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৩:৫৬

মেহেরপুরে স্বেচ্চাসেবকলীগ নেতার মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে “মহাজনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ” নামক ফেসবুক পেইজে ৪ মিনিট ১৬ সেকেন্ডের একটি মাদক সেবনের ভিডিও আপলোড করা হয়। 

ভিডিও আপলোড করার সময় ঐ পেইজের ওয়ালে লেখা রয়েছে ‘স্যার আপনার নাম করে টাকা নিয়েছি মৃদুল ভাইয়ের নাম করে টাকা নিয়েছিস চাকরির নাম করে নিয়েছি স্যার এই সব টাকা অনলাইন জুয়া লাগাইছি স্যার আমি মাদক সেবন করি আমি হিরোইন খাই আপা আমি আপনার কাছে মিথ্যে বলেছিলাম মানুষের সাথে টাকা নিয়েছিলাম চাকরির নাম করে এছাড়া আমার কিছুই করার ছিলনা আপা স্যার এবার কার মতন আপনি আমাকে বাঁচান মানুষের বাড়িতে তালা ঝুলাইছে যারা পাওনাদার তারা সবাই আসছে’। 

ফেসবুক পেইজটিতে কমেন্ট করে অনেকের মিশ্র প্রতিক্রিয়া কমেন্ট লেখা রয়েছে। জানা গেছে, ঐ মাদকসেবী মহাজনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম। 

এবিষয়ে মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিপ শাহ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আবুল কালাম নামের ঐ ব্যক্তি মহাজনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। বিষয়িটি সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে মাদক সেবনের ভিডিওটি ছড়িয়ে পড়লে জেলার স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে দলের গঠনতন্ত্র অনুযায়ী মোতবেক সিদ্ধান্ত নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত