ফুটবলে বন্ধুত্ব, আবারও মেসির ক্লাব মায়ামিতে সুয়ারেজ

  খেলাধুলা ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১৭:৩৩

অবশেষে নানা জল্পনা-কল্পনা শেষে সাবেক বার্সা সতীর্থ মেসির ক্লাব ইন্টার মায়ামিতে পাড়ি জমাচ্ছেন লুইস সুয়ারেজ। শুক্রবার (২২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

গত মৌসুমেই লুইস সুয়ারেজকে দলে নেয়ার চেষ্টা করেছিল ইন্টার মায়ামি। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়ে ওঠেনি। তবে নতুন মৌসুমে ঠিকই ফ্রি এজেন্ট হিসেবে মায়ামিতে যোগ দিচ্ছেন সুয়ারেজ। ফলে লিওনেল মেসির সঙ্গে মায়ামির জার্সিতে দেখা যাবে উরুগুইয়ান ও সাবেক এই বার্সা তারকাকেও।

প্রাথমিকভাবে এক মৌসুমের জন্য চুক্তি করতে যাচ্ছে দুই পক্ষ। তবে চুক্তিতে আরও এক বছর অর্থাৎ ২০২৫ সাল পর্যন্ত বাড়ানোর বিকল্প থাকছে। তবে বেতন-ভাতার ব্যাপারে এখনও তেমন কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, মেসির পথ ধরে গত বছরই মায়ামিতে যোগ দেন বুস্কেটস ও আলবা। এই তিন তারকার সাথে নতুন মৌসুমে এবার যোগ দেবেন সুয়ারেজ।

এদিকে চুক্তি শেষ হবার আগে সুয়ারেজকে ছাড়তে নারাজ তার বর্তমান ক্লাব গ্রেমিও। কারণ চলতি মৌসুমে এখনো বেশ কিছু ম্যাচ বাকি রয়েছে গ্রেমিওর। তারমধ্যে ক্লাব বিশ্বকাপের রানার্সআপ ক্লাব ফ্লুমিনেন্সের বিপক্ষেও রয়েছে একটি ম্যাচ। তাই মৌসুম শেষ হলেই মায়ামির চুক্তিতে স্বাক্ষর করবেন তিনি।

এর আগে ২০১৭ সালে সবচেয়ে দামি ফুটবলার হিসেবে পিএসজিতে যান নেইমার। এর কিছুদিনের মধ্যেই প্যারিসের ক্লাবটিতে যোগ দেন এমবাপ্পেও। এরপর একই পথ ধরে দুই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন পাড়ি জমান প্যারিসে। ডি মারিয়ার পর ২০২১ সালে পিএসজিতে যান নেইমারের সাবেক বার্সা সতীর্থ ও বন্ধু লিওনেল মেসিও।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত