ফাইনালে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২৩, ১৪:১৩ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫

দেড়মাসের বিশ্বকাপ কর্মযজ্ঞ একেবারে শেষপ্রান্তে। ত্রয়োদশ বিশ্বকাপের শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। ষষ্ঠ বিশ্বকাপ জেতার সুযোগ অস্ট্রেলিয়ার আর দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারতের সামনে এক যুগের শিরোপাখরা কাটানোর মহামঞ্চ।

অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ আসর শুরু করা রোহিত শর্মার দল শেষটা তাদের হারিয়েই করতে চায়। তবে আগের হার থেকে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জানিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স। ফাইনালের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা আড়াইটায়।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

অস্ট্রেলিয়ার একাদশ : প্যাট কামিন্স (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মারনাস লাবুশেন, জশ ইংলিস (উইকেটকিপার), অ্যাডাম জ্যাম্পা, মিচেল স্টার্ক ও জশ হ্যাজলউড।

 

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত