ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

  নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ১১:৩৪ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১৩:৪২

নারায়ণগঞ্জের ফতুল্লায় চারতলা ভবনের তৃতীয় তলায় একটি ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নারীসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

গত শনিবার রাত একটার দিকে কাশিপুর ইউনিয়নের খিলমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ হওয়া চারজনের পরিচয়- সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার, ছেলে নবী হোসেন ও আলী মিয়া।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, কয়েকদিন আগে ওই ফ্ল্যাটে থাকা পরিবারের সবাই গ্রামের বাড়ি যান। এরপর গত শনিবার রাতে গ্রাম থেকে বাসায় ফিরে রান্নাঘরে চুলা জ্বালাতে লাইটার জ্বালাতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরের ভেতর থাকা চারজনই দগ্ধ হন। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক বার্ন অ্যান্ড সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

প্রাথমিকভাবে স্থানীয়রা ধারণা করছে, ‘গ্যাসলাইনের লিকেজ’ থেকে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের জাতীয় হটলাইন নম্বরের ডিউটি অফিসার রাকিবুল হাসান বিস্ফোরণ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‌‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখেন স্থানীয় আগুন নিভিয়ে ফেলেছন। সেখানে পৌঁছে দগ্ধ কাউকে পাওয়া যায়নি। তদন্তের পরে ক্ষয়ক্ষতির বিষয়ে জানানো হবে।’

ফতুল্লা থানার ওসি নূরে আজম বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দগ্ধদের হাসপাতালে পাঠানো হয়েছে। দগ্ধ সাহিদা আক্তারের অবস্থা আশঙ্কাজনক।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত