ফকিরহাটে ত্রিমুখী সংঘর্ষে শিশু নিহত, আহত ৩

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২২, ১৯:০৬ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০০:৫২

ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া বাজার সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় সিনহা খাতুন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় অপর এক শিশুকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকজনক। ঢাকা খুলনা মহাসড়কে বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার সময় মাইক্রো বাস, ট্রাক ও মটর চালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

কাটাখালী হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বৈলতলী গ্রামের আবু তাহেরের ছেলে ভ্যান চালক মো. সেলিম শেখ তার স্ত্রী ও দুই জমজ শিশুসহ কাটাখালী থেকে নিজস্ব ভ্যানে বাড়ি ফিরছিলেন। তারা টাউন নওয়াপাড়া বাজারের নিকট পাথর বোঝাই ট্রাক অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসে ধাক্কা লাগে। এতে ভ্যানটি ছিটকে ট্রাকের উপর আছড়ে পড়ে। এসময়ে মায়ের কোলে থাকা শিশু সিনহা খাতুন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। অপর শিশু তাজমীর খাতুন (৪) রাস্তার উপর পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। শিশুটির বাবা সেলিম শেখ ও মা সাবিয়া বেগমসহ তিন জনকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাধন কুমার মিস্ত্রি জানান, আহত শিশুটির অবস্থা গুরুতর। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়ার কথা বলা হলেও তারা সেখানে যেতে চাচ্ছেন না।

কাটাখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, শিশু সিনহা খাতুনের মরদেহ থানায় রাখা হয়েছে। মাইক্রো বাসটি পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত