প্রাক্তন স্বামী কর্তৃক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে পোস্ট, সাবেক স্ত্রীর আত্মহত্যা

  মাহমুদুর রহমান(তুরান)

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ১৬:০৫ |  আপডেট  : ১৩ জুন ২০২৪, ১২:৪৯

প্রাক্তন স্বামী কর্তৃক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে দেখে অপমান সইতে না পেরে সুমাইয়া আক্তার(১৯) নামের সাবেক স্ত্রী আত্মহত্যা করেছে । মঙ্গলবার রাত ৮টার সময় নানা মালেক মৃর্ধার বাড়ি ভাঙ্গার ছিলাধরচর গ্রামে বেড়াতে এসে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে । সুমাইয়া ফরিদপুর জেলার নগরকান্দা থানার পুড়াইদা গ্রামের সাখাওয়াত এর কন্যা ।

সংবাদ পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫/৬ মাস আগে ঢাকা এলাকার জনৈক ইমনের সাথে সুমাইয়া মোবাইলে সম্পর্ক করে বিয়ে করে। বিয়ের দেড় মাস পরে তাদের ঐ বিয়ে বিচ্ছেদ হয়। এরপরও ইমন সুমাইয়ার সাথে মোবাইলে বারবার কল দিয়ে বিরক্ত করতে থাকে এবং পুনরায় বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু সুমাইয়া বিয়েতে রাজি না হওয়ায় তাদের বিয়ের সময়ের নগ্ন ছবি তার মোবাইলে পোস্ট করে এবং ফেসবুকে ছেড়ে দেয়। সুমাইয়া ফেসবুকে তার নগ্ন ছবি দেখে নানার বাড়ি ভাঙ্গায় এসে নানার ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, ভাঙ্গা পৌরসভার শিলাধরচর গ্রামে সুমাইয়া আক্তার নামের একটা মেয়ে আত্মহত্যা করেছে। আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সুমাইয়ার মা ঢাকা থাকে ও বাবা গ্রামের বাড়ি আসিতেছে। এরপর পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত