প্রশংসায় ভাসছে মডেল-অভিনেত্রী আফসানা নাওমি

  নিজস্ব প্রতিবেদক: 

প্রকাশ: ২ ডিসেম্বর ২০২১, ১৮:২০ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের লাল বাড়ী গ্রামে জন্ম নেয়া মেয়ে আফসানা নাওমি। ছোটবেলা থেকেই বেড়ে উঠেছে বাবা-মায়ের সাথে ঢাকায়। ধানমন্ডির ডক্টর মালিকা বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী মডেল-অভিনেত্রীআফসানা নাওমি। ২০১৫ সালে অভিনয় জীবন শুরু এরইমধ্যে বেশ কয়েকটি নাটক, মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন আফসানা নাওমি।  

গত ঈদুল আজহা'র দিন রাত ৮টায় হিসাম মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত "রোদ পালানোর গল্প-২" রেজাউল করিমের কথায় গানটি সুর, সঙ্গীত এবং গেয়েছেন শাহরিয়ার রাফাত ও প্রিয়াঙ্কা। মাহাবুবুর রশীদ মুন্নার পরিচালিনায় মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন- মুন্না, আফসানা নওমি ও নোহা নূর। রোদ পালানোর গল্প প্রথম পর্ব এবং ২য় পর্ব দুটি সম্পাদনা করেছেন শজিবুজ্জামান দিপু ও রং বিন্যাস করেছেন আশিকুজ্জামান অপু। জাকির হোসেন উজ্জ্বল ও নিরঞ্জন বিশ্বাসকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে ইউটিউবে প্রকাশ করেম নির্মাতা প্রতিষ্ঠান হিসাম মাল্টিমিডিয়া। মিউজিক্যাল ফিল্মটি প্রকাশিত হওয়ার কয়েক দিনের মধ্যেই দশর্কের মাঝে বেশ সাড়া ফেলছে। প্রশংসা কুঁড়াচ্ছে অল্প সময়ে। 

এ প্রসঙ্গে পরিচালক ও নায়ক মুন্না বলেন, গল্পটা সত্য এবং সমসাময়িক ঘটে যাওয়া ঘটনার আলোকে নির্মিত। আমাদের এমন অনেক ঘটনা যা আমাদের চারপাশে ঘটছে। যে গুলো প্রকাশিত হচ্ছে তা জানতে পারি। যে গুলো প্রকাশিত না হয় সে গুলো রয়ে যায় অন্তরালে। আমি চেষ্টা করছি গানের সাথে গল্পটি ফুটিয়ে তুলতে। বেশ সাড়া পেয়েছি রোদ পালানোর গল্প পর্ব-১ রোদ পালানোর গল্প-২পর্ব নির্মান করেছি। আশা করছি সেটা আরো মানুষের হৃদয়কে নাড়া দিচ্ছে। সবার জন্য ভালো ভালো কাজ উপহার দিবো আমার চ্যানেল হিসাম মাল্টিমিডিয়াতে। সবাই আমার পাশে থাকবেন আশা করছি।  

সাম্প্রতিক গত ১৪ অক্টোবর জি সিরিজের ব্যানারে পিরিতের নায় গানে অভিনয় করে প্রশংসিত হয়েছেন আফসানা নাওমি। গানটিতে কন্ঠ দিয়েছেন এফ এ সুমন এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা।  

উল্লেখ্য, আফসানা নওমি অভিনীত নাটক ধ্রুব টিভ (একটুখানি),পরকাল নাটক সিরিয়াল ৩০ পর্বের। পিরিতের নায় মিউজিক্যাল ভিডিও । আগুনের দিন শেষ হবে একদিন, নাপিতের প্রেম নাটক, মোঃ সোহেল রানা’র  পরিচালনায় বাংলা সর্টফ্লিম পেশা নাটকে  অভিনয় করে দর্শকদের মন জয় করেছে । নাটক মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি বড় পর্দায় কাজ করতে চায় মডেল-অভিনেত্রী আফসানা নাওমি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত