প্রবীণ সাংবাদিক শাহজাহান মিয়া মারা গেছেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ১২:০৪ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১

প্রবীণ সাংবাদিক. সাংবাদিক নেতা এম শাহজাহান মিয়া গতকাল রাতে  নগরীর  রামপুরাস্থ নিজ বাসায় বার্ধক্যজনিত জটিলতায় মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

একজন বীর মুক্তিযোদ্ধা এবং অবিভক্ত ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক মহাসচিব শাহজাহান মিয়া ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে প্রেস মিনিস্টার  হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
মৃত্যুকালে  তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
মুন্সীগঞ্জে জন্মগ্রহণকারী  শাহজাহান মিয়া  অসুস্থ  হয়ে সম্প্রতি  নগরীর একটি  হাসপাতালে  চিকিৎসা নেন।
 

প্রধানমন্ত্রীর  শোকবার্তা

এম শাহজাহান মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৭ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং এক শোকবার্তায় এ তথ্য জানায়।

শোক বার্তায় তিনি বলেন, এম শাহজাহান ছিলেন একজন পেশাদার সাংবাদিক। গণমাধ্যমে বিভিন্ন প্রতিবেদন ও তথ্য উপস্থাপনের মাধ্যমে তিনি সমাজের ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রেখেছেন। পাশাপাশি সাংবাদিক সংগঠনের নেতা হিসেবে সাংবাদিকদের কল্যাণ ও পেশাগত উৎকর্ষ সাধনে তাৎপর্যপূর্ণ অবদান রেখে গেছেন। তার মৃত্যুতে দেশের গণমাধ্যম এক কৃতী সাংবাদিককে হারালো।

প্রধানমন্ত্রী এম শাহজাহান মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত