প্রধানমন্ত্রীর সাথে গৌতম আদানির সৌজন্য সাক্ষাৎ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ২২:৩৩ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩১

ভারতীয় বিলিয়নিয়ার শিল্পপতি এবং আদানি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌতম আদানি আজ এক সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।
বিকেলে তার সংক্ষিপ্ত ঢাকা সফর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের ছবি টুইট করে তিনি বলেন, ‘১৬০০ মেগাওয়াট আল্ট্রা সুপার ক্রিটিক্যাল গোড্ডা পাওয়ার প্ল্যান্ট পুরোদমে চালু এবং হস্তান্তর উপলক্ষ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে পেরে আমি সম্মানিত বোধ করছি।’ তিনি আরও লিখেছেন: ‘আমি ভারত ও বাংলাদেশের নিবেদিতপ্রাণ দলকে অভিবাদন জানাই, যারা সাড়ে তিন বছরের রেকর্ড সময়ে প্ল্যান্টটি চালু করতে সাহসিকতার সঙ্গে কোভিড মোকাবেলা করেও কাজ করেছেন।’
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বাসসকে জানান, ভারতের ঝাড়খন্ড রাজ্যের গোড্ডা জেলায় আদানি গ্রুপের নির্মিত ১ হাজার ৬০০ মেগাওয়াট ক্ষমতার কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রটি পুরোপুরি চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসেন তিনি। সূত্র জানায়, আদানি একটি বেসরকারি বিমানে সকাল ১০টায় ঢাকায় এসে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। বেলা সোয়া ১টার দিকে বেসরকারি বিমানে তিনি ঢাকা ত্যাগ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত