প্রথমবার ওয়েবে ফজলুর রহমান বাবু ও চঞ্চল চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২২, ১৪:৫১ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৯:২২

অভিনেতা ফজলুর রহমান বাবু ও চঞ্চল চৌধুরী দুজনেই এখন ওয়েব অঞ্চল কাঁপালেও, এবারই একসঙ্গে প্রথম মুখোমুখি হলেন সেখানে। দু’জনকে নিয়ে প্রথমবার একটি রহস্য-সিনেমা বানিয়েছেন ‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাস। ছবিটির নাম ‘দুই দিনের দুনিয়া’। যে ছবির গান ‘টেকা ও পাখি তুমি উইড়া উইড়া আসো’।

সুখবর হলো, ১০০ মিনিট দৈর্ঘ্যের ছবিটি অন্তর্জালে মুক্তি পাচ্ছে ১৩ অক্টোবর রাত ৮টায়। এমনটাই জানান নির্মাতা অনম।

মঞ্চ, টেলিভিশন, সিনেমা পেরিয়ে ওয়েব অঞ্চলেও রাজ করছেন দুই বহুমাত্রিক অভিনেতা ফজলুর রহমান বাবু ও চঞ্চল চৌধুরী। যে দু’জনের একসঙ্গে প্রথম আলোচিত কাজ ছিলো ‘মনপুরা’। যেখানে চঞ্চলের প্রেমিকার অসহায় বাবা ছিলেন বাবু।

বাবু-চঞ্চলের গল্পটা এমন- ট্রাক ড্রাইভার সামাদের সাথে হাইওয়েতে দেখা হয় জামশেদ নামের এক অদ্ভুত ও রহস্যময় লোকের সাথে। জামশেদ দাবি করে সে নাকি ভবিষ্যৎ থেকে এসেছে। সামাদ বুঝে উঠতে পারেনা জামশেদ আসলে কী? পীর, সাধক বা গণক জাতীয় কেউ, নাকি একজন বাটপার! জামশেদের সাথে সামাদের শুরু হয় দুই দিনের এক জার্নি। এরপরই সামাদের জীবনের সবকিছু আস্তে আস্তে তার নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে থাকে।

এছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন তানভীন সুইটি, তানিয়া বৃষ্টি, মৌসুমি হামিদ, রাকিব হোসাইন ইভন, ইকবাল হোসাইন, শাক্ষ্য শহিদ, মান্তাহা ওয়ারদা, আনজুমান আরা শিরীন, হান্নান শ্যালী, নুসরাত জাহান নদী, সাজ্জাদ, বিটলু শামীম, মাহফুজ মুন্না, সোহেল মাসুদ, অনিক হাসান, সাইফ আহমেদ, সোহেল আহমেদ, রাচি চৌধুরী প্রমুখ।

নির্মাতা জানান, এই সিনেমার গল্পে দেশীয় আবহের সাথে সাইন্স-ফিকশন ঘরানার সংমিশ্রণ করা হয়েছে বেশ সুন্দর ও সহজাত ভঙ্গিতে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত