পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি- আটক ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ জানুয়ারি ২০২৪, ১৪:৫৪ |  আপডেট  : ২ মে ২০২৪, ০২:৩৮

বর্তমানে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ টহল দিচ্ছে এর পাশাপাশি চলছে তল্লাশি।

বরিশালে দক্ষিণ জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুদবার সকালে লিফলেট বিতরণ শুরু করে। তারা দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করতে গেলে পুলিশ তাতে বাঁধা দেয়। পুলিশের লাঠিচার্জে বিএনপির কর্মসূচি পণ্ড হয়ে যায়। এতে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে পুলিশ বিএনপি নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানসহ ৮ জনকে আটক করা হয়েছে।  ঘটনার সময় নগরীর সদর রোড ও এর আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।বুধবার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খান, আমিনুর রহমান টুটু, রিয়াজ হোসেন, সুজন আকন, সাইফুল ইসলাম, আল আমিন, হৃয়দ হোসেন তামিম। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার দক্ষিণ আলী আশরাফ ভূঞা বলেন, পূর্ব কোনো ঘোষণা ছাড়াই সড়ক আটকে দিয়ে কর্মসূচি শুরু করে বিএনপি। তাদেরকে রাস্তা থেকে সরে যেতে বলা হলে তারা পুলিশের কাজে বাঁধা দেয়। এসময় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানসহ ৮ জনকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত