পুলিশের আরেক কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ১৯:৪৬ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০৭:৫৪

পুলিশ সুপার পদের আরও এক কর্মকর্তাকে অবসরে পাঠানো হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

অবসরে পাঠানো পুলিশ সুপারের নাম মো. আলী হোসেন ফকির। তিনি রাজশাহী রেঞ্জ উপমহাপরিদর্শক (ডিআইজি) অফিসে সংযুক্ত ছিলেন। এই পুলিশ কর্মকর্তাকে চাকরির মেয়াদ শেষ হওয়ার আগেই ‘বাধ্যতামূলক’ অবসরে পাঠানোর কথা জানানো হয়েছে ওই প্রজ্ঞাপনে।

প্রজ্ঞাপনে বলা হয়,  রাজশাহী রেঞ্জ উপমহাপরিদর্শক (ডিআইজি) অফিসে সংযুক্ত মো. আলী হোসেন ফকিরকে সরকারি চাকরি আইন-২০১৮-এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে অবসর প্রদান করা হলো। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। এই নিয়ে গত এক মাসে ছয় পুলিশ কর্মকর্তাকে অবসরে পাঠানো হয়েছে। 

গত ৩১ অক্টোবর ঢাকার পুলিশের অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক মো. আলমগীর আলম ও ঢাকা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক মো. মাহবুব হাকিম অবসরে পাঠায়  স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এর আগে গত ১৮ অক্টোবর পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার তিন কর্মকর্তাকে অবসরে পাঠানো হয়। 

তাঁরা হলেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মীর্জা আবদুল্লাহেল বাকী ও মো. দেলোয়ার হোসেন মিঞা এবং পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার (টিআর) মুহম্মদ শহীদুল্লাহ চৌধুরী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত