পুত্রা বিজনেস স্কুল (পিবিএস) বাংলাদেশ নেটওয়ার্ক মিট ২০২৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৭ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৫:৫০

 পুত্রা বিজনেস স্কুল (পিবিএস) এবং এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেড যৌথভাবে ১৯ সেপ্টেম্বর ২০২৩ পিবিএস বাংলাদেশ নেটওয়ার্ক ইভেন্ট এর আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার হাইকমিশনার মান্যবর মিস হাজনাহ মোঃ হাশিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার পুত্রা বিজনেস স্কুলের প্রেসিডেন্ট ও সিইও অধ্যাপক ডঃ আজমাওয়ানি এবিডি রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহিন রেজা, এবং পুত্রা বিজনেস স্কুলের প্রফেসর ড. হুয়াম হোন টাট, ডিরেক্টর, রিসার্চ প্রোগ্রামস, প্রফেসর দাতুক ড. এম নাসির শামসুদ্দিন, সিনেট সদস্য, মিস সিতি বাদারনি হাসান, ডিরেক্টর, মার্কেটিং ও কর্পোরেট কমিউনিকেশনস এবং মিস নুর হায়াতি এবিডি রাজাক, ম্যানেজার, ইন্টারন্যাশনাল লার্নিং লিয়াজোন।

হাইকমিশনার মিস হাজনা মোঃ হাসিম তার বক্তব্যে পিবিএস এবং এডুক্যানের এই যৌথ আয়োজনের প্রশংসা করেন এবং তিনি বিশ্বাস করেন যে, এই যৌথ আয়োজন বাংলাদেশি মেধাবী তরুণ শিক্ষার্থীদের পিবিএস থেকে পিএচডি ডিগ্রি অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। এছাড়াও তিনি মালয়েশিয়ান শিক্ষা ব্যবস্থাকে আন্তর্জাতিক মান সম্পন্ন বলে উল্লেখ করেছেন। 

প্রফেসর ডঃ আজমাওয়ানি এবিডি রহমান বিভিন্ন প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের, যেমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ), ব্র্যাক বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে আসা বাংলাদেশীদের গুণগতমান এবং সফলতার ভূয়সী প্রসংশা করেছেন। 

স্বাগত ভাষণে জনাব শাহীন রেজা উল্লেখ করেন যে পিবিএস এবং এডুক্যানের এই যৌথ উদ্যোগ বাংলাদেশি আগ্রহী শিক্ষার্থীদের এশিয়ার প্রথম সারির এবং এএসিএসবি অনুমোদিত বিজনেস স্কুল পিবিএস থেকে পিএইচডি ডিগ্রি অর্জনের দ্বার খুলে দিয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত