পুকুরে গোসল করতে নেমে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ২৯ মে ২০২২, ১৯:৫৬ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০২:৪৪

বাগেরহাটের মোল্লাহাটে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে আল-আমিন শেখ (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে স্থানীয়রা তাঁকে পুকুরে ভাসতে দেখে মরদেহ উদ্ধার করেন। এর আগে গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আল-আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। তিনি মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজের-২০২২ শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টার দিকে আল-আমিন রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে সংগ্রাম শেখের পুকুরে গোসল করতে যান। এ সময় পুকুরের পানিতে ডুবে যান তিনি। এদিকে গোসল শেষে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন ও স্থানীয়রা তাঁকে খোঁজাখুঁজি করেন। আজ সকালে স্থানীয়রা তাঁকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে মৃতের বাড়িতে নিয়ে যান।

মোল্লাহাট থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল সম্পন্ন করেছি। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের ঘাট থেকে সিøপ করে পড়ে পানিতে ডুবে মারা গেছেন তিনি।’

উপপুলিশ পরিদর্শক আরও বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় মৃতের চাচা বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত