পাকিস্তান সিরিজে থাকছেন না তামিম, অনিশ্চিত মুশফিক!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২১, ০৯:৫৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৮:২১

তামিম ইকবালের পর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে থাকছেন না মুশফিকুর রহিম। এমন গুঞ্জন আরও ডালপালা মেলছে তার দলীয় অনুশীলনে না থাকায়। এ ব্যাপারে মুখ খোলেননি নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের কেউ। এদিকে তামিম শুধু টি-টোয়েন্টি নয়, ছিটকে গেছেন টেস্ট সিরিজ থেকেও।

নেপালের এভারেস্ট টি-টোয়েন্টি লিগ খেলতে গিয়ে তামিম তার বাম হাতের বুড়ো আঙুলে চোট পান।  এরপর প্রায় সুস্থ হয়ে উঠেছিলেন, শুরু করেছিলেন অনুশীলনও। তবে নতুন করে এক্স-রে করা হলে আবারও চিড় ধরা পড়েছে বাঁ হাতি ওপেনারের আঙুলে। রোববার সংবাদমাধ্যমকে তামিমের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিজিও বায়েজিদ ইসলাম।

চোট সমস্যার সমাধানের জন্য দেশের বাইরেও যেতে চাইছেন তামিম। চোট গুরুতর না হলে আগামী মাসের নিউজিল্যান্ড সফর দিয়ে ক্রিকেটে ফিরতে পারেন এই বাঁহাতি ওপেনার। তবে আপাতত খেলা হচ্ছে না পাকিস্তান সিরিজের কোন ম্যাচ। 

এছাড়া ২০ ওভারের ফরম্যাটে বাজে সময় পার করতে থাকা মুশফিককে নাও দেখা যেতে পারে টি-টোয়েন্টি সিরিজে। বিসিবি সূত্রে জানা গেছে, বিশ্রাম পেতে পারেন অভিজ্ঞ এ ব্যাটসম্যান। রোববার দলের বাকিরা একসঙ্গে অনুশীলন করলেও একা অনুশীলন করেন মুশফিক। অন্যরা মাঠে প্রবেশের আগে তিনি অনুশীলন শেষ করে চলে যান।

শুধু তামিম-মুশফিক নয়, এই সিরিজে দেখা যাবে না অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে। বিশ্বকাপে পাওয়া চোটে মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। ইনজুরিতে টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে না সাকিব আল হাসানেরও। টেস্ট সিরিজেও দেশসেরা অলরাউন্ডারের পাওয়ার ব্যাপারে রয়েছে অনিশ্চয়তা। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত