পদ্মা নদীতে গোসলে নামা দুইজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ এক 

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ১০:০৪ |  আপডেট  : ২০ মে ২০২৪, ০১:৪০

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী  উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের দিঘীরপাড়  পদ্মার শাখা নদীতে ট্রলারে ঘুরতে গিয়ে গোসলে নেমে নিখোঁজ হন পিতা-পুত্রসহ ৩ জন। পরে নদী থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন এক কিশোর।

১২ এপ্রিল (শুক্রবার) বিকাল সাড়ে ৪টার দিকে দিঘীরপাড়ের ধানকোড়া এলাকায় নদীতে নিখোঁজ হন তারা। পরে রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলের কাছে নদীতে ভাসমান অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।


টঙ্গীবাড়ী ফায়ার সার্ভিসের গুদাম পরিদর্শক মোস্তফা কামাল মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেন।এরা হলেন, ঢাকার মোহাম্মদপুর এলাকার হারুনুর রশিদ মোল্লার পুত্র রিয়াদ আহমেদ রাজু (৪৫) ও মো. জুয়েল (৪০)। এখনো নিখোঁজ রয়েছেন মৃত রাজুর পুত্র রিয়াদ রামিন আরিদ (১৬)

স্বজনরা জানান, নিখোঁজরা দিঘীরপাড়ের বেসনাল এলাকায় তাদের স্বজন ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকালে ৩৫ জনের একটি দল ট্রলার নিয়ে নদীতে ঘুরতে বের হন। পরে ধানকোড়া এলাকায় পৌছালে ট্রলার থেকে নেমে গোসল করার সময় স্রোতে ভেসে যান কিশোর রিয়াদ রামিন আরিদ। তাকে বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে নিখোঁজ হন তার বাবা রিয়াদ আহমেদ রাজু ও তাদের দুইজনকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হন আরেক স্বজন মোঃ জুয়েল।

চর আব্দুল্লাহ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত এ সব তথ্য নিশ্চিত করে জানান, নিখোঁজ কিশোরকে উদ্ধারে ফায়ার সার্ভিস কাজ করছে।উদ্ধার অভিযানে অংশ নিয়েছে ঢাকা থেকে আসা ডুবুরি দল।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত