পঞ্চগড় প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১৮:৫৮ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩

পঞ্চগড় প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) দুপুরে পঞ্চগড় প্রেসক্লাবে জেলার সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন প্রেস ক্লাবের সদস্য বজলুর রহমান । না গরিক টিভির পঞ্চগড় প্রতিনিধি সাইদুজ্জামান রেজা কে সভাপতি এবং দৈনিক নব চেতনার পঞ্চগড় প্রতিনিধি ইনসান সাগরেদকে সাধারণ সম্পাদক ঘোষণা দেওয়া হয়। 

এ সময় পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি ইন ডিপেন্ডেট টেলি ভিশনের প্রতিনিধি শফিকুল আলম, প্রাক্তন সভাপতি জন ক ন্ঠের প্রতিনিধি এ রহমান মুকুল, বাং লাদেশ বে তার ও দেশ রূপা ন্তরের প্রতিনিধি শহিদুল ইসলাম শহিদ, বাংলা ভিশন ও কাল বে লার প্রতিনিধি মোশারফ হোসেন, দৈনিক কর তোয়ার সামসুদ্দিন চৌধূরী কালাম, কালে র ক ন্ঠের প্রতিনিধি লুৎফর রহমান কমিটি গঠনের পক্ষে সাক্ষর করেন । এর আগে সদস্য অন্তর্ভুক্তি নিয়ে এবং কমিটির মেয়াদ শেষ হওয়ায় প্রেসক্লাবে উত্তেজনা তৈরি হয়। এক পর্যায়ে সাবেক সভাপতি শফিকুল আলম এবং প্রাক্তন সভাপতি এ রহমান মুকুল নতুন কমিটি করার দাবি তোপের মুখে মেনে নেন। পরে সিনিয়র সাংবাদিকদের আলোচনার মাধ্যমে সভাপতি সাধারণ সম্পাদক সহ ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পর পরই সভাপতি সাধারণ সম্পাদকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে।

নতুন কমিটি আগামী তিনমাসের মধ্যে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। এদিকে কমিটি ঘোষণার সময় মেয়াদ শেষ হওয়ায় প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও এন টিভির সাংবাদিক সাজ্জাদুর রহমান সাজ্জাদ চিকিৎসা জনিত কারণে রাজধানীতে থাকায় এবং সাধারণ সম্পাদক মো হনা টিভির পঞ্চগড় প্রতিনিধি জামিল চৌধুরী ডলার উপস্থিত হয়নি।

নতুন কমিটির সভাপতি সাইদুজ্জামান রেজা জেলায় কর্মরত উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে জানান নবীন ও প্রবীণ সাংবাদিকদের সাথে পরামর্শ করে আগামী দিনে প্রেসক্লাবের উন্নয়নে কাজ করে যাওয়ার ঘোষণা দেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত