পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যে সামগ্রী বিতরণ

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ৭ এপ্রিল ২০২৪, ১৭:০১ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭

পঞ্চগড়ে শতাধিক গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের সংগঠন “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”। রবিবার (৭ এপ্রিল) দুপুরে বিদ্যালয়ের হলরুমে এসব পরিবারকে নগদ অর্থ সহ ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের হাতে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী তুলে দেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা ফেরদৌস আরা বেগম বকুল।

এসময় প্রত্যেক গরীব, দুস্থ ও অসহায় পরিবারের সদস্যর হাতে ঈদ খাদ্যে সামগ্রী হিসেবে এক কেজি করে পোলাও চাল, সেমাই, চিনি, সয়াবিন তেল, গুড়া দুধ, আদা, রসুন, পেয়াজ এবং নগদ তিনশত করে টাকা দেয়া হয়।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী মোত্তাকিয়া আক্তার জাহান মুক্তার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মুহাম্মদ জাকির হোসেন, সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, আয়েশা সিদ্দিকা মনি, হীরা, মাফরুহা, মৌসুমি, শ্যামলী, সেজুথি, সিমু প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের উদ্যোক্তা লিপি আফরোজা, আরিফা সুলতানা লতা, শামিমা আফরোজ সুমি, রুবাইয়া ফেরদৌসী রুপম ভার্চুয়ালি যোগ দিয়ে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গত কয়েকবছর ধরে ঈদে সংগঠনটি নগদ অর্থ এবং ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মুখে হাসি ফুটিয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত