পঞ্চগড়ে ভূয়া ডিবি পুলিশ আটক

  মোঃ কামরুল ইসলাম কামু

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৩ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০৮:১৯

পঞ্চগড়ের দেবীগঞ্জে ভূয়া ডিবি পরিচয়ে দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ । শনিবার(২৩ডিসেম্বর) বিকেলে দেবীগঞ্জ পৌর এলাকার সরকার ফিলিংস স্টেশনের কাছ থেকে তাদেরকে আটক করা হয় ।

বিষয়টি নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম। আটককৃতরা হলেন দেবীগঞ্জ পৌরভার কাজি পাড়া এলাকার সোহরাব আলী শেখের ছেলে নাসির উদ্দিন শেখ (৪৫) ও পাশ্ববর্তী বোদা থানার বড়শশী ইউনিয়নের মহিসবাথান এলাকার মৃত সিরাজুল ইসলামের পুত্র গোলাম মোস্তফা (৩০) ।রোববার (২৪ ডিসেম্বর) আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা বিকেল তিনটার দিকে সরকার ফিলিং স্টেশন নামক এলকায় ১০-১২ জন লোক ডিবি পরিচয়ে রাস্তার পাশে পান দোকানের দাঁড়ানো নীলফামারীর বাসিন্দা ওসমান আলী নামে এক ব্যক্তিকে আটক করে তার দেহ তল্লাসী করে, মারধর শুরু করেন । এক পর্যায়ে তার কাছে ৭০ হাজার টাকা পাবে জনৈক আর ব্যক্তি এই মর্মে অভিযোগ রয়েছে বলে তারা টাকা দাবি করেন ওই লোকের কাছে । টাকা না দিলে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হবে । এ নিয়ে স্থানীয়দের মাঝে সন্দেহ মনে হলে বাক বিতন্ডার এক পর্যায়ে ৯৯৯ এ ফোন দেন স্থানীয়রা । দেবীগঞ্জ থানার পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য দেবীগঞ্জ থানায় নিয়ে আসেন । ভুক্তভোগী ওসমান গনীর দেয়া তথ্য ও মারধরের অভিযোগে দেবীগঞ্জ থানায় ওসমান আলী বাদি হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এ ঘটনায় ৮ জনের নামে নামীয় ও অজ্ঞাতনামা আরো দুই তিন জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে । গ্রেফতারের স্বার্থে বাকিদের নাম প্রকাশ করা যাচ্ছেনা বলে জানান তিনি ।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত