পঞ্চগড়ে তুলে নিয়ে যাওয়া যুবককে ঢাকার আদালতে তোলা হয়েছে

  পঞ্চগড় প্রতিনিধি  

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০৭ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৮

পঞ্চগড়ের তেতুঁলিয়ার বাংলাবান্ধা এলাকা থেকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া যুবককে আদালতে তোলা হয়েছে বলে সোমবার (২৭ মে) নিশ্চিত করেছেন পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা। ইতোমধ্যে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।গ্রেপ্তার দেখানো  সাগর আলীর (২৫) বাড়ি বাংলাবান্ধা এলাকায়। বাবার নাম মহসিন আলী।

পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান  তিনি গুরুতর অপরাধে জড়িত থাকার অভিযোগে ঢাকার পুলিশের একটি ইউনিটের হেফাজতে ছিলেন সাগর আলী। পরিবারের পক্ষ থেকে নিখোঁজের সাধারণ ডায়েরির পর থেকে সাগরের সন্ধানে আমরা কাজ শুরু করি। সাগর বড় ধরনের একটি অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশের একটি ইউনিট তাকে ধরে নিয়ে গেছে। সোমবার বিকেলে সাগরকে একটি মামলায় ঢাকার একটি আদালতে তোলা হয়েছে।

এদিকে সোমবার বিকেলে তেতুঁলিয়া মডেল থানা পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত যুবক সাগরের বাবা মহসীন আলীকে ডেকে সাগরের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়। জানানো হয়, সাগর বর্তমানে পুলিশ হেফাজতে নিরাপদে রয়েছেন। তবে কী কারণে তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছে পরিবারের সদস্যদের তা জানায়নি পুলিশ।তবে সাগরের ছোট বোন মৌসুমী আক্তার বলেন, সোমবার বিকেলে তেতুঁলিয়া থানা পুলিশ আমার বাবাকে ডেকে নিয়ে জানিয়েছে ভাইয়া নাকি তাদের কাছে আছে। আমরা যেন টেনশন না করি। তবে আমার ভাইয়ের কী অপরাধ তা আমাদের জানানো হয়নি।সাগর হোসেন বাংলাবান্ধা স্থলবন্দরে শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টারে বুকিং সহকারী। গত শনিবার (২৫ মে) সকাল ১০টায় উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর এলাকার শ্যামলী কাউন্টার থেকে সাগরকে ডেকে নিয়ে সাদা একটি মাইক্রোবাসের কাছে নিয়ে যায় সাদা পোশাকে পুলিশের একটি দল। 

এসময় সাগরকে জানানো হয় কিছু তথ্য তাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হবে। এক পর্যায়ে সাগরকে সাদা ওই মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। এ ঘটনায় শনিবার রাতেই পরিবারের প¶ থেকে সাগরের বাবা তেতুঁলিয়া থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত