মামলা করে আসামীর ভয়ে চারদিন ধরে বাড়ি ছাড়া গৃহবধূ

পঞ্চগড়ের দিনের বেলায় গৃহবধূর বাড়িতে হামলা লুটপাট

  পঞ্চগড় প্রতিনিধি 

প্রকাশ: ৪ জুন ২০২৪, ১৯:২২ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৬

পঞ্চগড়ে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দ্বন্দের জের ধরে  শারমিন আক্তার নামে এক গৃহবধূর বাড়িতে দিনের বেলায়  হামলা লুটপাট এবং চাঁদাবাজীর অভিযোগ উঠেছে।  এনিয়ে থানায় লিখিত অভিযোগ করেও বিষয়টি সমাধান না হওয়ায় দুইদিন পর গতকাল বিকেলে রোববার  আদালতে পাঁচজন কে আসামী করে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। মামলার আসামিরা হচ্ছেন শারমিন আক্তারের মামা জাহাঙ্গির আলম ঝুুনু (৫০), শারমিনের বোন নুরুন নাহার শিল্পী (৫০), জান্নাতুন ফেরদৌস কেয়া(৪৭),  প্রতিবেশী সালাউদ্দিন এদের বাড়ি জেলা শহরের কায়েতপাড়া এলাকায়। তবে সকল অভিযোগ অস্বীকার করে মিথ্যা মামলা দায়ের করেছেন বলছে আসামীরা। এদিকে মামলা করেও প্রতিপক্ষের ভয়ে সোমবার পর্যন্ত বাড়িতে বসবাস করতে পারছেনা শারমিন আক্তার। সোমবার বিকেলে সাংবাদিকদের কাছে ঘটনাটি নিজেই প্রকাশ করেছেন শারমিন আক্তার । সোমবার বিকেলে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের খবর প্রকাশের অনুরোধ জানায়।

মামলার এজাহার ও বাদীর সাথে কথা বলে জানা যায় গত ৩০ মে বিকেলে শারমিন আক্তারের বাড়ির সামনে  দেশীয় অস্ত্র সহ অভিযুক্ত আসামীরা ঘোড়াঘুড়ি করছিল। এক পর্যায়ে আসামীগন শারমিন আক্তারকে হুমকি দিয়ে বাড়ি থেকে  বের করেন। পরে তার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে অস্বীকার করলে শারমিনের বাড়ির দরজা ভেঙ্গে দেয়। সেই সাথে ঘরের মালামাল টাকা লুটপাট করেন। লুটপাটে শারমিন আক্তার বাঁধা দিলেই তার চুল ধরে টেনে হেঁচরে ঘর থেকে বের করে দেন। আসামীগন হাতুরি দিয়ে ঘরের দেওয়াল ভেঙ্গে ফেলে। এ সময় আলমারি ভেঙ্গে দুই লাখ ত্রিশ হাজার টাকা লুটপাট করেন। সেই সাথে শারমিনকে হাত পায়ে সহ বিভিন্ন জায়গায় গুরুতর আহত করেন। একপর্যায়ে শারমিনকে বিবস্ত্র করেন দৃর্বত্তরা। এ সময় শারমিনের চিৎকারে রাশেদ মাসুদ বেলি, হারুন, বিজয় ঘটনাস্থলে এসে শারমিনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

মামলার প্রধান আসামী জাহাঙ্গির আলম ঝুনুৃ জানান ভাংচুর লুটপাটের সময় আমি ওই এলাকাতেই ছিলামনা । আমি আটোয়ারি উপজেলায় ব্যাক্তিগত কাজে গিয়েছিলাম।  যেহেতু আমি ওই এলাকায় উপস্থিত ছিলামনা এজন্য কে বা কাহারা ভাংচুর চালিয়েছে আমি অবগত না।

শারমিন আক্তারের বোন নুরুন নাহার শিল্পী জানান আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা  আমার পায়ে সমস্যা, তাছাড়া আমি একজন অধ্যক্ষ হয়ে কেন আমার বোনের বাড়িঘর ভাঙ্গবো। তবে তিনি বলেন নানান অজুহাতে শারমিন আকতার গত নয় মাস ধরে আমাদের নামে মামলা করছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত