নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০২৩, ১২:৪০ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩২

এক দফা দাবিতে বিএনপির সমাবেশ শুরু হবে দুপুর ২টা। তবে ইতোমধ্যে সকাল থেকেই নয়াপল্টন এলাকার বিভিন্ন পয়েন্টে নেতাকর্মীরা ভিড় করছেন। ঢাকা ও ঢাকার বাইরে থেকে এসেছেন এসব নেতাকর্মী। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তারা দলে দলে সমাবেশস্থলের দিকে পা বাড়ান।

বুধবার (১২ জুলাই) নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সরকার পতনের এক দফা দাবিতে এই সমাবেশ আয়োজিত হবে।

সমাবেশে আসা নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকার বাইরে থেকে নেতাকর্মীরা ভোরে এসেই মৎস ভবন, শিল্পকলা, সেগুনবাগিচাসহ নয়াপল্টন এলাকার আশপাশে অবস্থান নেন। এ ছাড়া ঢাকার ভেতরের নেতাকর্মীরাও সকালে সমাবেশে আসার প্রস্তুতি নিয়ে রেখেছিলেন।

মানিকগঞ্জ থেকে আসা বিএনপির এক কর্মী বলেন, আগের দিন রাতেই তৈরি হয়ে ছিলাম। ফজরের নামাজের পরপরই গাড়ি ছাড়ে। এখানে এসে পৌঁছাতে ৯টা বাজে।’ এ সময় তিনি জানান সরকার পদত্যাগ করা না পর্যন্ত আর বাড়ি ফিরবেন না।

রাজধানীর লালবাগ এলাকার চা বিক্রেতা একাই সমাবেশে এসেছেন। তিনি বলেন, গতকাল থেকেই ইচ্ছা ছিল সমাবেশে আসবো। কী হইবো জানি না। দেখতে আসছি কত মানুষ আসছে। মানুষ দেইখা তো মনে হয় এইবার আর বিএনপিরে ফিরাইতে পারবো না।

এদিকে সকাল থেকেই নয়াপল্টনের সমাবেশস্থল সরকারবিরোধী স্লোগান ও গানে মুখর। নেতাকর্মীরাও দলে দলে মিছিল ও স্লোগানে উজ্জীবিত।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত