নির্বাচন নিয়ে যদি কেউ ভয় ভীতি দেখায় তার জন্য ভালো খবর নেই: ইসি আহসান হাবিব

  মেহেরপুর প্রতিনিধি :

প্রকাশ: ২৮ মে ২০২২, ১৯:৫৭ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১২:৪৪

নির্বাচন নিয়ে যদি কেউ ভয় ভীতি দেখায় তার জন্য ভালো খবর নেই। কেউ যদি ইভিএম এ ভোট দিয়ে দিতে চাই অভিযোগ পেলে সেখানেই ভোট বন্ধ হয়ে যাবে। অনেকে অনেক কথা বলে কিন্তু মাঠ পর্যায়ে তা বাস্তবায়ন করে না। সেই কাজ করে দেখাবো। তথ্য প্রমান সহ যদি কেউ কোন অভিযোগ দেয় তাহলে আইনের সর্বোচ্চ যেটা আছে সেটাই করা হবে বলে জানান বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো : আহসান হাবিব খান (অব:)। আজ শনিবার (২৮ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে পৌর কমিউনিটি সেন্টারে মেহেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি আরো বলেন, এখনো ভোট গ্রহণের অনেক সময় আছে, যে সমস্থ ছাত্র যারা এখনো মনে করে যে তারা নকল করে পাশ করবে। তারা যেন একটু পড়াশোনা করে। তাদের বই হচ্ছে জনগনের মন। জনগনকে সেই আশ্বাস দিবেন না যেটা পূরন করতে পারবেন না। কড়া হুশিয়ারি দিয়ে তিনি বলেন, যদি চিন্তা করা হয় কোন ব্যাকডোর, কোন ইশারা, কোন ওহি নির্বাচন নিয়ে আপনাকে আশস্থ করেছে, কোন কাজ হবে না, গ্যারান্টি দিলাম। স্ট্যাম্প থাকলে লিখে দিয়ে যাব। আশস্ত করতে চাই একটা আচড় যদি লাগে মনে করবো সেই আচড়টা আমার গায়ে লেগেছে। তার পরেও দুধের মধ্যে দুই একটা কালো পিঁপড়া থাকে। 

মেহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো : আহসান হাবিব খান (অব:)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব নুরুজ্জামান তালুকদার, খুলনা আ লিক নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী, মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মো : মোজাহিদুল ইসলাম প্রমুখ। এছাড়া মেহেরপুর পৌরসভার নৌকা মোননিত মেয়র প্রার্থী মাহাফুজুর রহমান রিটন, সতন্ত্র প্রাথী মোতাচ্ছিম বিল্লাহ মতুসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও ৪ টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা সেখানে উপস্থিত ছিলেন। 


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত