বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ পূর্বে মঈন খান

নির্বাচনেরর নামে বানরের পিঠা ভাগাভাগি হচ্ছে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:০৯ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৯:০১

নির্বাচনের নামে বানরের পিঠা ভাগাভাগি হচ্ছে বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড মঈন খান বলেছেন, ৭ জানুয়ারি কোন নির্বাচন হবে না, যেটা হবে তাহলে আসন ভাগাভাগি। দেশের মানুষ তা জানে। ঢাকা থেকে আসন ভাগাভাগি করে শুধু ৭ জানুয়ারি ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ পূর্বে তিনি সাংবাদিকদের এ সব কথা বলেন।

মঈন খান বলেন, ১৯৭১ সালের এইদিনে যারা দেশের সম্পদ তাদের নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যেটা নিকৃষ্ট ও জঘন্যতম কাজ। স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেলেও এখন গণতন্ত্র কায়েম করতে পারিনি। যেটার জন্য লাখ লাখ মানুষ জীবন দিয়েছিল। তাদের উদ্দেশ্য ছিল গণতন্ত্র। আজ সেটাই নাই। আমরা গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন করে যাচ্ছি, গণতন্ত্র পুনরুদ্ধারে না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

সরকারকে আহ্বান জানিয়ে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, হামলা, মামলা, গ্রেফতার বন্ধ করে জনগণের মুখোমুখি হন। স্বীকার করি আপনারা অনেক উন্নয়ন করেছেন। তাহলে ভয় পান কেন? যদি সুষ্ঠু ভোটের মাধ্যমে আপনারা আবার ক্ষমতায় আসেন। সবার আগে আমি আপনাদেরকে অভিনন্দন জানাবো।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, ডা পারভেজ রেজা কাকন প্রমুখ।

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত