নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১৩:০৩ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৯

ভাঙ্গায় জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর ও এনজিও সংস্থা এনভায়রনমেন্ট অ্যান্ড পপুলেশন রিসার্চ সেন্টার ইপিআর এর উদ্যোগে আর্সেনিক ঝুঁকি নিরসনে কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি এবং সবার জন্য নিরাপদ পানি নিশ্চিতকরণ বিষয়ক উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বি.এম.কুদরত-এ-খুদার সভাপতিত্বে ও ইপিআরসি’র ভাঙ্গা এরিয়া ম্যানেজার হামিদুল ইসলামের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাওছার ভূইয়া।আরো উপস্থিত ছিলেন ইউনিসেফ প্রতিনিধি আনোয়ার হোসেন,প্রকল্প পরিচালক তোফায়েল আহম্মেদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আমজাদ হোসেন, আলগী ইউপি চেয়ারম্যান ম.ম.সিদ্দিক মিয়া, ঘারুয়া ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সি, চান্দ্রা ইউপি চেয়ারম্যান খালেক মোল্লা, চুমুরদি ইউপি চেয়ারম্যান সোহাগ মোল্লা,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:তরুন পাল, মহিলাবিষয়ক কর্মকর্তা ইলা কুন্ডু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জালাল উদ্দিন,এস.এফ.ডি.এফ কর্মকর্তা মো.শাহআলম ও সাংবাদিকবৃন্দ।

এভায়রনমেন্ট অ্যান্ড পপুলেশন রিসার্চ সেন্টার ইপিআরসি চলতি বছরের শুরু থেকে উপজেলার আলগী,ঘারুয়া,তুজারপুর, চুমুরদি ইউনিয়নে নিরাপদ খাবার পানি ও স্যানিটেশন নিয়ে কমিউনিটি পর্যায়ে কাজ করছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত