নিউজ২১বিডি.নেট এর পার্সন অব দ্যা ইয়ার সম্মাননা ২০২১ প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২২, ১৪:৩৬ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১১:১০

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাস্থ মেরিনো রয়েল হোটেলে দেশে প্রথমবারের মতো পার্সন অব দ্যা ইয়ার সম্মাননা প্রদান করা হয়। দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম নিউজ২১বিডি.নেট এর উদ্যোগে বাংলাদেশে প্রথমবারের মতো ২০২১ সালের সেরা মোট ৭জন ব্যক্তিত্বকে পার্সন অফ দা ইয়ার ২০২১ সম্মাননা ভূষিত করা হয়।

প্রথমবারের মতো পার্সন অব দ্যা ইয়ার ২০২১ সম্মাননা প্রাপ্তদের নাম ঘোষণা করেন নিউজ২১বিডি.নেটের প্রতিষ্ঠাতা সম্পাদক ও বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলাম খান।

যারা সম্মাননা পেলেন তারা হলো, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম জাকারিয়া চৌধুরী [প্রবাসী মুক্তিযোদ্ধা], সাংবাদিক আমিনুল ইসলাম বেদু [লেখক ও গবেষক], অধ্যাপক ডক্টর আব্দুল মান্নান চৌধুরী [শিক্ষা উন্নয়ন], অধ্যাপক ডা: জালাল আহমেদ [চিকিৎসা সেবা], ফেরদৌস হাসান রানা [নাট্য ব্যক্তিত্ব ও উপন্যাসিক], নাজমুন নাহার [বিশ্ব ভ্রমণ], আগস্টিন পিউরিফিকেশন [সমবায়] প্রমুখ।

এই একই আসরে নিউজ২১বিডি.নেট ও টোটালনিউজ২৪.কম এর বর্ষপূর্তি অনুষ্ঠান। দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম নিউজ২১বিডি.নেট ২০০৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ১৫ বছর পদার্পণ করছে। দেড় দশক যাবত চলমান নিউজ২১বিডি.নেট অনলাইন সংবাদ মাধ্যমে প্রথমবারের মতো পার্সন অফ দা ইয়ার সম্মাননা প্রবর্তন করেছে। গতকাল সন্ধ্যায় হোটেলে মেরিনো রয়েল এর বলরুমেম জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মধ্য দিয়ে বাংলাদেশের ২০২১ সালের সেরা ব্যক্তিত্বদের মোট ০৭জনকে পার্সন অফ দা ইয়ার ২০২১ সম্মাননা ভূষিত করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি  নিজামুল হক নাসিম,মাননীয় চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী [ভিসি, ওয়ার্ল্ড ইউনিভারসিটি অব বাংলাদেশ], খান নজরুল ইসলাম হান্নান [প্রকাশক, গ্রামনগর বার্তা অনলাইন নিউজ পোর্টাল], শামসুদ্দিন লাভলু, শাহাদাৎ জামান স্বপন, কামাল হোসেন, সৌমিত্র দেব,আশরাফুল ইসলাম, নার্গিস আলম, মাসুম বিল্লাহ, রাসিদুল হাসান বুলবুল, জুয়েল আনন্দ, প্রিয়াঙ্কা খান সহ দেশের অনলাইন গণমাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের সম্পাদক, জ্যেষ্ঠ সাংবাদিক, শিক্ষাবিদ,সাহিত্যিক, রাজনীতিক, অর্থনীতিবিদসহ সমাজের বিভিন্নস্তরের বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহাজারুল ইসলাম মোল্লা। সঞ্চালনায় ছিলেন সুমাইয়া জামান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত