নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২২, ১৪:৫২ |  আপডেট  : ৭ মে ২০২৪, ১২:১৫

গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক রিয়া আক্তারের (২২) গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখন্ড এলাকার মোবারক হোসেনের ভাড়া বাড়ি থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

নিহত পোশাক শ্রমিক রিয়া নরসিংদীর রায়পুর উপজেলার পূর্ব হাসনাবাদ গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। সে মোবারকের বাড়িতে ভাড়া থেকে উর্মী গ্রুপের স্থানীয় ফখরুদ্দিন পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতে।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুবর রহমান লাশ উদ্ধারে সত্যতা নিশ্চিত করে জানান, সকাল থেকেই রিয়া আক্তারের ঘরের দরজা বন্ধ ছিল। তার ঘরের দরজা সারাদিন বন্ধ থাকায় বাড়ির অন্যান্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। পরে তারা রাত ৮টায় রিয়ার ঘরের দরজায় নক করে ডাকাডাকি করলে ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাননি। ঘটনাটি ভাড়াটিয়ারা বাড়ির মালিক মোবারক হোসেনকে জানায়। বাড়ির মালিক এসে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে ওই নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই নারী শ্রমকি ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে এটা তিনি নিশ্চিত করতে পারেননি। নিহত নারী শ্রমিকের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত