নারায়ণগঞ্জে আওয়ামী লীগ প্রার্থী হারলেও জনগণ যাতে বিজয়ী হয়: কৃষিমন্ত্রী

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২২, ১৩:৪২ |  আপডেট  : ২১ মার্চ ২০২৪, ০২:১৭

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে হারলেও সরকারের কোনো ক্ষতি হবে না বলে জানিয়ে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘কোনো অবস্থাতেই সরকারের গ্রহণযোগ্যতাকে বিলীন হতে দেওয়া যাবে না।যাই ফলাফল আসুক আওয়ামী লীগ তা মেনে নেবে’।

রোববার (১৬ জানুয়ারি) সকালে সচিবালয়ে কৃষি মন্ত্রণালয়ে মন্ত্রীর নিজ দপ্তরে মার্কিন যুক্তরাষ্ট্রের বিদায়ী রাষ্ট্রদূত রবার্ট আল মিলারের সঙ্গে কৃষিমন্ত্রী আব্দুরর রাজ্জাকের সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘নাসিক নির্বাচনে হারলেও সরকারের কোনো ক্ষতি হবে না। তবে, নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেটা সরকার চায়। এই নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয় সেটাই সরকারের চাওয়া। আওয়ামী লীগ প্রার্থী হারলেও জনগণ যাতে বিজয়ী হয়’।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে নির্বাচন কমিশন আইন না হওয়াটা সব সরকারের একটা দুর্বল দিক। আইন হওয়া উচিত ছিল। সেটা হলে এখন এত বিতর্ক হতো না। তবে, আইন না হলেও নির্বাচন কমিশন গঠন নিয়ে সে সার্চ কমিটি গঠন হবে সেটা নিরপেক্ষ হবে। রাষ্ট্রপতি কোন দলের নয়, রাষ্ট্রের। যারা নির্বাচন কমিশনার হন। তারা চাইলেই নিরপেক্ষ থাকতে পারেন। নিরপেক্ষ না থাকা ব্যক্তির দুর্বলতা, আইনের নয়’।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত