নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ১১জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল   

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৯ মে ২০২৪, ১৭:৫৪ |  আপডেট  : ১১ জুন ২০২৪, ২০:৫৭

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১১জন প্রার্থী অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিল করেছে। 

প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, উপজেলা আওয়ামী লীগ নেতা নজিবুল্লাহ মজনু ও ভাটগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামছুর রহমান। 

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, থালতা মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. ইলিয়াস আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ ও আমিনুল ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী খালেদা বেগম। 

বৃহস্পতিবার (৯ মে) মনোনয়নপত্র দাখিল করার শেষ দিন ছিলো। আগামী ৫ জুন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৭ হাজার ১৯০ জন। এ তথ্য নিশ্চিত করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। 


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত