নন্দীগ্রামে ভোট প্রার্থনায় ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী দুলাল চন্দ্র মহন্ত

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১ জুন ২০২৪, ১১:২৫ |  আপডেট  : ২ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৭

আগামী ৫ জুন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের সময় যতই এগিয়ে আসছে প্রার্থীদের ভোট প্রার্থনায় ব্যস্ততা ততই বাড়ছে। নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে ভোটারদের কাছে গিয়ে তার মাইক প্রতীকে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় অতিক্রম করছে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত বলেন, গত ৫ বছর আমি নন্দীগ্রাম উপজেলাবাসীর সুখে-দুখে পাশে ছিলাম। আর আমি চেষ্টা করেছি নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে সহযোগিতাসহ বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজ করার। আবারও উন্নয়ন ও সেবামূলক কাজ করার সুযোগ পেলে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আমার বিশ্বাস নন্দীগ্রাম উপজেলাবাসী আমাকে বিপুল পরিমাণ ভোটে আবারও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবে।

নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত