নন্দীগ্রামে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

  নাজমুল হুদা

প্রকাশ: ২ মার্চ ২০২৩, ১৭:১৮ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৫

বগুড়ার নন্দীগ্রামে এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাওলানা আবু রায়হান (২২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শিক্ষক আবু রায়হান উপজেলার বুড়ইল ইউনিয়নের নুনদহ গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া মুজাদ্দেদিয়া দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজো শাখার শিক্ষক। স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া মুজাদ্দেদিয়া দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজো
শাখার ১৪ বছর বয়সি এক ছাত্রকে একটি কক্ষে বলাৎকার করে শিক্ষক মাওলানা আবু রায়হান। পরে ওই ছাত্র মোবাইল ফোনে তাঁর বাবাকে ঘটনাটি জানায়। এরপর তাঁর বাবা মাদ্রাসায় উপস্থিত হয়ে শিক্ষক ও স্থানীয়দের বিষয়টি জানালে স্থানীয়রা উত্তেজিত হয়ে উঠে। তখন সে ঘটনার কথা স্বীকার করে। 

এসময় স্থানীয় লোকজন ওই শিক্ষককে মারধর করে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। উক্ত ঘটনায় ওই ছাত্রের বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাওলানা আবু রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত