নন্দীগ্রামে চিকিৎসা সামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুলাই ২০২১, ১৫:২১ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ২৩:৫৬

করোনা পরিস্থিতিতে বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন নিজস্ব অর্থায়নে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার, সুরক্ষা ও চিকিৎসাসামগ্রী প্রদান করেছেন। বুধবার (২৮ জুলাই) দুপুর ১২ টায় সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার, সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডলের নিকট হস্তান্তর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ লিটন, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, বিএনপি নেতা আলাউদ্দিন, বেলায়েত হোসেন আদর, মো. আলেকজান্ডার, আব্দুর রহিম, ওবায়দুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক শফিউল আলম সুমন, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, যুবদল নেতা গোলাম রব্বানী, ছাত্রদল নেতা জুয়েল রানা, তারেক রহমান ও আল-আমিন প্রমুখ। 

সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, করোনাকালীন সময়ে এলাকাবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজস্ব অর্থায়নে এসব প্রদান করলাম। আমি সবসময় কাহালু-নন্দীগ্রাম উপজেলাবাসীর পাশে আছি এবং থাকবো। এছাড়াও সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত