নন্দীগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ নিহত ২

  নাজমুল হুদা

প্রকাশ: ১ জুলাই ২০২৪, ১৩:০১ |  আপডেট  : ৩ জুলাই ২০২৪, ১৩:৪৫

বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ দুজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় কাভার্ড ভ্যানে থাকা আরো দুজন গুরুতর আহত হয়। 

রবিবার (৩০ জুন) রাত ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার রণবাঘা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শহিদুল ইসলাম (৩৫) ও শিশু বায়েজিদ (৩)। হতাহতরা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বাসিন্দা। 

জানা গেছে, প্রাণ আরএফএল গ্রুপের কাভার্ড ভ্যান কুষ্টিয়া থেকে বগুড়া আসছিলো। এর কেবিনে চালকের পাশের আসনে যাত্রী ছিলেন প্রাণ আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি শহিদুল ইসলাম, বেলাল হোসেন এবং তার স্ত্রী সাথী খাতুন ও শিশুপুত্র বায়েজিদ। 

রাত ১১টার দিকে রণবাঘা এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয় কাভার্ড ভ্যানটি। এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে  যায়। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যায়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নন্দীগ্রাম স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বায়েজিদ নামে শিশুটিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় বেলাল হোসেন ও তার স্ত্রী সাথী খাতুন চিকিৎসাধীন রয়েছে। 

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায় এবং কাভার্ড ভ্যানের চালকও আহত অবস্থায় পালিয়ে গেছে। কাভার্ড ভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত