নতুন করে শুরু হচ্ছে কি শাকিব-অপুর সম্পর্ক !

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ১২:৩০ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১২

শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে—বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এই গুঞ্জনের পালে নতুন হাওয়া দিয়েছে একটি ভিডিও চিত্র। দুই তারকাই এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। শাকিব খান ও অপু বিশ্বাসের সেখানে ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ প্রথম আলোর হাতে এসেছে। ভিডিওতে শাকিব খানকে দেখা যায় ফুরফুরে মেজাজে গাড়ি চালাতে।

তাঁর ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা গেছে ‘লাল শাড়ি’ তারকা ও সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাঁদের সন্তান আব্রাম খান জয়। শাকিব-অপু আবার এক হচ্ছেন কি না, অনেক ভক্তের মনেই তাই এ প্রশ্ন জেগেছে।  

বিভিন্ন সূত্রে জানা গেছে, আবার সংসার করার ব্যাপারে বোঝাপড়া সেরে নিতেই এই সময়ে যুক্তরাষ্ট্রে গেছেন অপু। কারণ, বাংলাদেশে বসে এ বিষয়ে আলোচনা কোনোভাবেই সম্ভব হচ্ছিল না। 

মাসখানেক আগেও অপু বিশ্বাস একা গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, মাত্র কয়েক দিন থেকেই চলে আসেন। এবার যেহেতু শাকিব খান আছেন, তাই সন্তানকে সঙ্গে নিয়েই তিনি উড়াল দিয়েছেন অপু। সন্তানের কারণে তাঁদের একসঙ্গে সময় কাটানো আর আলোচনা তৈরির সুযোগটা তৈরি হয়।

সম্পর্ক কি জোড়া লাগছে—এ বিষয়ে জানতে শাকিব ও অপু তাদের দুজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

শাকিব খানকে নিয়ে গত কয়েক মাসে ইতিবাচক কথা বলছিলেন তিনি। শাকিব খানের পরিবারের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন অপু। বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানালেন, শাকিব খানের সঙ্গে এখন প্রায়ই তাঁর কথাবার্তা হয়। ব্যক্তিগত ব্যাপারের পাশাপাশি কাজ নিয়েও পরামর্শ পান তাঁর কাছে।

সাম্প্রতিক সময়ে অপু এমনও বলছেন, ‘এই জীবনে তাঁর যা অর্জন, মা-বাবার পর তার পুরো কৃতিত্ব শাকিব খানের।’ অপু এ–ও জানিয়েছেন, ঈদে মুক্তি পাওয়া তাঁর ‘লাল শাড়ি’ ছবির শুটিংয়ে আর্থিক সহযোগিতাও করেছেন শাকিব। বিষয়টি জানতে চাইলে অপু বিশ্বাস বললেন, ‘সেটা এখন বলব না, সময় বলে দেবে। আগে কী করছে না করছে, সেটা আমি জানি না, শাকিবের এখন অনেক পরিবর্তন লক্ষ করেছি। সন্তান, পরিবার-পরিজনের প্রতি দারুণ আবেগ কাজ করে তার। শাকিব একজন ভালো মনের মানুষ।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত