নগ্ন হয়ে অস্কারের মঞ্চে জন সিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১৩:৫৬ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১৭:৩৭

সিনে দুনিয়ার সবচেয়ে সম্মানজনক পুরস্কারের আসর অস্কারের মঞ্চ। সেই জাঁকালো জলসায় এক তারকা হাজির হলেন পুরো নগ্ন হয়ে! পরনে বিন্দুমাত্র কাপড় নেই। যেই-সেই ব্যক্তি নয়, রেসলিং দুনিয়ার সুপারস্টার জন সিনা।

বাংলাদেশ সময় সোমবার (১১ মার্চ) ভোরে দেওয়া হয়েছে ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার। বরাবরের মতো যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অবস্থিত ডলবি থিয়েটারে বসেছে অস্কারের চোখ ধাঁধানো আসর। সেখানে হাজির হয়েছেন বিশ্ব সিনেমার তাবড় তারকা-কিংবদন্তিরা। বিভিন্ন ক্যাটাগরিতে অস্কার দেওয়া হচ্ছিল। এক পর্যায়ে আসে সেরা কস্টিউম ডিজাইন পুরস্কার পর্ব। তখনই মঞ্চে আসেন জন সিনা, একেবারে নগ্ন হয়ে। তবে লজ্জা নিবারণ করেছেন একটি কাগজের টুকরো দিয়ে। যেখানে লেখা, ‘কস্টিউম ডিজাইন’।

মঞ্চে এসে জন সিনা বলেন, ‘পোশাক, খুবই গুরুত্বপূর্ণ জিনিস। সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।’ এরপরই মঞ্চের আলো নিভিয়ে দেওয়া হয়। আর সঞ্চালক জিমি কিমেলের সহায়তায় পোশাক পরে নেন জন সিনা। এটি ছিল তার উপস্থাপনের অংশ ।  এরপর জন ঘোষণা করেন, সেরা কস্টিউম ডিজাইনে বিজয়ী হয়েছে ‘পুওর থিংস’ সিনেমাটি। 

সামনে থেকে দেখে নগ্ন মনে হলেও জন সিনার শরীরের ব্যক্তিগত অংশ পেছন দিক দিয়েও ঢাকা ছিল। অর্থাৎ মার্কিন রেডিও-টেলিভিশন নিয়ন্ত্রণ প্রতিষ্ঠান ফেডারেল কমিউনিকেশনস কমিশনের (এফসিসি) নিয়ম মেনেই কাজটি করা হয়েছে।

 

সা/ই

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত