ধর্ষণের অভিযোগে বাগেরহাটে গ্রাম পুলিশ গ্রেপ্তার

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ১৮ মে ২০২২, ১৪:৫৩ |  আপডেট  : ২৬ মার্চ ২০২৪, ১৯:২৪

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এক নারীকে (৪০) ধর্ষণের অভিযোগে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯টায় তাঁর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করা হয়। মামলার পর ওই রাতেই অভিযুক্ত মো. মোস্তফা শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার শুভদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. বক্কর শেখের ছেলে এবং ওই ইউনিয়নের ২ ন¤\^র ওয়ার্ডে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত আছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভুক্তভোগী ওই নারীর স্বামী বাড়ি না থাকায় সোমবার সন্ধ্যার পরে তাঁর হারিয়ে যাওয়া ছাগল খুঁজতে বাড়ির পাশের বিলে যান। এ সময় আনুমানিক রাত ৯টার দিকে গ্রাম পুলিশ মো. মোস্তফা শেখ তাঁকে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে ওই রাতেই ফকিরহাট মডেল থানায় মো. মোস্তফা শেখকে আসামি করে মামলা দায়ের করেন। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এই ধর্ষণ মামলার তদন্তকারী উপপরিদর্শক (তদন্ত) সঞ্জীব কুমার পাল জানান, মামলার পর আসামি মো. মোস্তফা শেখকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে আদালতে পাঠানো হবে।

স্থানীয়রা জানান, এর আগেও মো. মোস্তফা শেখের বিরুদ্ধে একাধিক নারী নির্যাতনের অভিযোগ রয়েছে। তিনি বিভিন্ন সময়ে নারীর প্রতি অসদাচরণের দায়ে একাধিকবার জরিমানাও দিয়েছেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান জানান, আসামি মো. মোস্তফাকে আইনের আওতায় আনা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত