ধর্মের নামে যারা অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  সিরাজদিখান  (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৭ মে ২০২১, ১৯:৩৪ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০৬:২৭

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান  বলেছেন, যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। হেফাজত ধর্মের দোহাই দিয়ে ভাঙচুর করছে। তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। যারা হামলার শিকার হয়েছেন, তারা মামলা করুন। হামলাকারী প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। হেফাজত ইসলামের এমন তান্ডব-অরাজকতা মেনে নেওয়া যায় না। 

মন্ত্রী আরও বলেন,‘আমি নিজে এসে দেখে গেলাম ,আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সংসিতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব । আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন । তিনি নিজেও একজন মুসলমান,তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সময় মতো তাহাজ্জুদ পড়েন,কোরআন পড়েন তার হাতে বাংলাদেশ তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না । তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

আজ শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামে  গত ২৮ মার্চ হেফাজত ইসলাম নেতাদের ও সমর্থকদের তান্ডব ও সহিংসতায়  আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রন্থ স্থান পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। হামলায় ক্ষতিগ্রস্থ রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ কে এম আলমগীর কবিরের বাড়ি পরিদর্শন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডি আইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম,আতিরিক্ত ডিআইজি নূরে আলম মিনা,মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মোমেন,সিরাজদিখান সার্কেকল এস এসপি রাজিবুল ইসলাম,সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ,সিরাজদিখান থানার ওসি মোঃ বোরহান উদ্দিন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগ সাবেক অর্থ সম্পাদক হাজী আব্দুল করিম শেখ,রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ কে এম আলমগীর কবির,রশুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন,রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আমজাদ হোসাইন,কেয়াইন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আশ্রাফ আলী,মুন্সীগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তি,মুন্সীগঞ্জ জেলা ছাত্র যুব ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক তপন রাজবংশী,উপজেরা সেবকলীগ সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চ ল প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত