দেড় ঘণ্টা পেরিয়ে গেলেও ৬ বুথে একটিও ভোট পড়েনি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৮ মে ২০২৪, ১১:৫৪ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৫:০৪

উপজেলা পরিষদ নির্বাচনের ফেনীর ফুলগাজী উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটে উপজেলার ফুলগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৬টি বুথে দেড় ঘণ্টায় ভোট পড়েনি একটিও। ভোটার না থাকায় ওই কেন্দ্রে এখনো ভোটগ্রহণ শুরু করা যায়নি। কেন্দ্রে মোট ৯টি বুথের মধ্যে দেড় ঘণ্টায় উত্তর শ্রীপুর গ্রামের তিনটি বুথে ২টি ভোট পড়েছে। অন্য ছয়টি বুথে একটি ভোটও পড়েনি। 

ফুলগাজী সরকারি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা নয়ন দেব নাথ বলেন, এখানে তিন গ্রামের মোট ভোটার ৩ হাজার ৮৪৬ জন ভোটার রয়েছে। সকালে ভোটারের উপস্থিতি কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে আশা করি। দক্ষিণ শ্রীপুর, উত্তর শ্রীপুর ও বিজয়পুর গ্রামের ভোটাররা ৯টি বুথে ভোট দিচ্ছেন।

অন্যান্য কেন্দ্রগুলোতেও এ কেন্দ্রের মতো প্রায় একই চিত্র দেখা গেছে। নির্ধারিত সময়ে ভোটগ্রহণ শুরু হলেও ভোটার উপস্থিতি ছিল কম।

জানা যায়, উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬ হাজার ৫৭১ জন। এর মধ্যে ৫৪ হাজার ৭৬০ জন পুরুষ এবং ৫০ হাজার ৯১১ জন নারী ভোটার রয়েছেন। নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নের ৩২টি ভোট কেন্দ্রের ২৪৪ বুথে ভোট গ্রহণ চলছে। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত