দেবীগঞ্জে নির্বাচনী সহিংসতার  ঘটনায় আরো পাচঁজন আটক 

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২৪, ১৪:৩৪ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৮

পঞ্চগড়ে ষষ্ট ধাপের দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে দেবীগঞ্জে সহিংসতার ঘটনায় পুলিশ আরো ৫ জনকে আটক করেছে। তাদের আদালতে সোর্পদ করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে। বুধবার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাসের নেতৃত্বে পুলিশ তাদের আটক করে।

আটকৃতরা হলেন: উপজেলার  শালডাঙ্গা ইউনিয়নের মধ্যশিকারপুরের গজেন্দ্র নাথের ছেলে ¯^পন চন্দ্র রায় ও জগদীশ চন্দ্র রায়, এবং একই এলাকার ভুপেন্দ্র নাথ বর্মণের ছেলে পরিমল চন্দ্র বর্মণ, মৃত সলেমান শাহ’র ছেলে সোহাগ শাহ ও ছত্র শিকারপুর এলাকার জগদীশ চন্দ্র বর্মণের ছেলে অজয় চন্দ্র বর্মণ।

ওই ৫ জনরে আটকের বিষটি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল মোকাদ্দেমবলেন আটকৃতদের বৃহষ্পতিবার আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে প্রেরন করে। তবে ঘটনার রাতে আরো ২ জনকে আটক করা হয।

উল্লেখ্য গত ২১ মে দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শালডাঙ্গা ইউনিয়নের দামানি গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে ভোটের ফলাফল ঘোষনায় বিলম্বের কারনে স্থানীয় লোকজন বিক্ষুব্ধ জনগন সহিংসতা চালায় এতে নিার্বচনী দায়িত্বে থাকা একজন উপ-সচিব ও পুলিশ সহ ৬ জন আহত। বলাবাহুল্য শালডাঙ্গা ইউনিয়নে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মদন মোহন রায় ও তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ও  দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ এর বাড়ি।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত