দুই কিশোরীকে পরিবারের কাছে ফিরে দিল পুলিশ

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ১৮:৩৫ |  আপডেট  : ১ মার্চ ২০২৪, ০৬:৩১

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে হারিয়ে যাওয়া দুই কিশোরীকে পরিবারের কাছে ফিরে দিয়েছে রেলওয়ে থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে হারিয়ে দুই কিশোরীকে পরিবারের নিকট হস্তান্তর করেন সান্তাহার রেলওয়ে পুলিশ। 

পুলিশ সুত্রে জানা যায়, রাবেয়া আক্তার জেরিন (১৪) নামের এক কিশোর পরিবারের সাথে ট্রেনে উঠার সময় বগুড়া রেলওয়ে স্টেশন থেকে হারিয়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। 

অপরদিকে দিনাজপুর থেকে এক ছেলের সাথে প্রেম করে পালিয়ে যায় দীপিকা রায় (১৪) নামের এক কিশোরী। এ সময় তার পরিবারের লোক দিনাজপুর ডিবি কার্যালয়ে অভিযোগ করলে ডিবির পক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে প্রযুক্তি সহায়তায় তার গতিবীধি অনুসরণ করে। এসময় প্রযুক্তির সহায়তাই দিনাজপুর থেকে ঢাকাগামী প গড় এক্সপ্রেস ট্রেনে থেকে সান্তাহার রেলওয়ে পুলিশের মাধ্যমে ওই কিশোরীকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এসময় ওই মেয়ের সাথে থাকা ছেলে পালিয়ে যায়। উদ্ধারকৃত দুই কিশোরী হলেন, বগুড়া জেলার সারিয়াকান্দি থানার পূর্ব বিবির পাড়া গ্রামের মৃত রবিউল হাসানের মেয়ে বেয়া আক্তার জেরিন (১৪) ও দিনাজপুর জেলার কোতোয়ালী থানার মুন্সিপাড়া এলাকার সমীর কুমার রায়ের মেয়েদীপিকা রায় (১৪)।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, গত মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতেই দুই কিশোরীকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।  


 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত