দীর্ঘ সময় পরে আবারো সুস্মিতা সেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২৩, ১০:৪৬ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৯:৪৩

অপেক্ষার অবসান। ২৯ জুলাই মুক্তি পেয়েছে সুস্মিতা সেনের আপকামিং ছবি 'তালি' টিজার। রবি যাদব পরিচালিত এই ছবিতে একজন রূপান্তরকামী সমাজকর্মী শ্রীগৌরী সবন্তের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন সুস্মিতা সেন। ছবির টিজার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। আগামী ১৫ অগাস্ট ওটিটি প্ল্যার্টফর্মে হতে চলেছে 'তালি'-র ওয়ার্ল্ড প্রিমিয়ার। টিজারে ব্যবহৃত সুস্মিতা সেনের একটি সংলাপ ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টিজারে সুস্মিতা সেনকে 'গালি সে তালি তক...' সংলাপের মাধ্যমে নিজের অভিনীত চরিত্রটিকে এক বাক্যে প্রকাশ করতে শোনা গিয়েছে।

চেনা ছকের বাইরে বেড়িয়ে 'তালি'-র হাত ধরে, একদম নতুন রূপে অনুরাগীদের কাছে ধরা দিলেন সুস্মিতা সেন। 'তালি'-তে অভিনয় করে সুস্মিতা সেন ফের আরেকবার প্রমাণ করে দিলেন, কতটা দক্ষ অভিনেত্রী তিনি। চমক এখানেই শেষ নয়, 'তালি'-র টিজারে নজর কেড়েছে সুস্মিতা সেনের কণ্ঠস্বর।

গত বছর প্রকাশ্যে এসেছিল সুস্মিতা সেন অভিনীত বায়োপিক ঘরানার ছবি 'তালি'-র ফার্স্ট লুক। ছবির ফার্স্ট লুক দেখে, তখন থেকেই অনুরাগীদের মধ্যে এই ছবি ঘিরে আগ্রহ তৈরি হয়। এরপর থেকেই টিজার মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন সুস্মিতার অনুরাগীরা। শনিবার 'তালি'-র টিজার প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুস্মিতা সেনের ডায়লগ দিয়েই শুরু হয়েছে 'তালি'-র টিজার। টিজারে আয়নার সামনে দাঁড়িয়ে শাড়ি ঠিক করতে করতে সুস্মিতাকে দেখা গিয়েছে, নিজের পরিচয় দিতে। সমাজে শ্রীগৌরী সবন্তকে সকলে কত রকম নামে অভিহিত করেন, টিজারে সেই তথ্য সুন্দর ভাবে ফুটে উঠেছে।

'তালি'-র টিজারে বেশির ভাগ অংশই ফ্ল্যাশব্যাকে দেখতে পাওয়া যায়। অতীত থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন সময় শ্রীগৌরী সবন্তের লড়াইয়ের মুহূর্ত ফুটে উঠেছে এই ছবিতে। টিজারেই স্পষ্ট, এই ছবিতে রয়েছে টানটান করা সংলাপ। টিজারের শেষে ছবির এক চরিত্র গৌরীকে বলেন, 'যাওয়ার জন্য তৈরি, গৌরী?' সেই প্রশ্নের উত্তরে শ্রীগৌরী সবন্ত জানান, 'ছোটবেলা থেকেই'। 'তালি'-তে রয়েছে একের পর এক টুইস্ট। টিজার দেখে সকলেই এখন টিজারের অপেক্ষায় রয়েছেন।

'তালি'-র টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুস্মিতা সেন লিখেছেন, 'গালি থেকে তালি পর্যন্ত সফরের এই কাহিনি। ভারতের তৃতীয় লিঙ্গের জন্য শ্রীগৌরী সবন্তের লড়াইয়ের গল্প প্রকাশ্যে আনতে চলেছি।'

Gadar 2 Trailer: সানির চোখের জল মুছলেন আমিশা!'গদর ২'-র ট্রেলার লঞ্চের আবেগপ্রবণ মুহূর্ত,মন জিতলেন ভক্তদের

১৫ অগাস্ট থেকে জিও সিনেমায় সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে 'তালি'। সুস্মিতা সেনের পোস্টের কমেন্টে 'তালি'-র সহ-লেখক ক্ষিতিজ পটবর্ধন লিখেছেন, 'তুমি সকলের অনুপ্রেরণা এবং প্রত্যেক লেখকের স্বপ্ন।'

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত