দশম ‘বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স ইন আর্কিটেকচার’ এর জন্য সমঝোতা স্মারক সই

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১, ১৮:৫৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ২১:২২

‘বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স ইন আর্কিটেকচার’ প্রতিযোগিতাটি পরিচালনার জন্য সম্প্রতি ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ (আইএবি) এর সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। রাজধানীর শেরে বাংলা নগরের আইএবি সেন্টারের বার্জার সেমিনার হলে চুক্তিটি স্বাক্ষরিত হয়। 

এ চুক্তি অনুযায়ী, প্রতিষ্ঠান দু’টি যৌথভাবে বাংলাদেশের স্থপতিদের অসাধারণ ও সেরা স্থাপত্য শিল্পগুলোকে স্বীকৃতি প্রদানের জন্য একসাথে কাজ করবে।    

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী; অন্যদিকে আইএবি’র পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট স্থপতি মুবাশ্বার হুসাইন।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশের সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মহসীন হাবিব চৌধুরী; আইএবি’র ভাইস প্রেসিডেন্ট (ন্যাশনাল) স্থপতি মো. মুস্তাফা খালিদ, আইএবি’র ভাইস প্রেসিডেন্ট (ইন্টারন্যাশনাল) স্থপতি ইশতিয়াক জহির, চেয়ার-অ্যাওয়ার্ড কমিটি স্থপতি কাজী গোলাম নাসির, আইএবি’র অ্যাসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি স্থপতি সাজিদ বিন দোজা, প্রজেক্ট প্রোলিংকস ও বার্জার এক্সপেরিয়েন্স জোনের প্রধান শাব্বির আহমেদ, প্রোলিংকস’র প্রধান তারিকুল ইসলাম ও আইএবি এবং বার্জারের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত