তেলেগু ছবিতে পা রাখছেন অক্ষয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৯:০০

গত বেশ কিছুদিন ধরে বলিউডের ভেতর গুঞ্জন ছিল—তেলেগু ছবিতে পা রাখছেন অক্ষয় কুমার। এবার সেই গুঞ্জন সত্যি হলো। নির্মাতারা জানিয়েছেন, তেলেগু ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার। এর আগে ভারতের একাধিক আঞ্চলিক ভাষার ছবিতে অভিনয় করেছেন অক্ষয়। ২০১৩ সালে পাঞ্জাবি সিনেমা ‘ভাজি ইন প্রবলেম’-এ ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। ২০১৮ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ‘টু পয়েন্ট ও’ নামের তামিল ছবিতে খল চরিত্রে অভিনয় করেছিলেন খিলাড়ি কুমার। এবার তিনি তেলেগু ছবিতে অভিনয় করতে চলেছেন। বিষ্ণু মাঞ্চু অভিনীত ছবিটির নাম ‘কন্নপ্পা’। ছবিটি পরিচালনা করছেন মুকেশ কুমার সিং।

এই ছবিতে অক্ষয়ের চরিত্রটি কী হতে চলেছে, সে প্রসঙ্গে কোনও তথ্য দিতে নারাজ নির্মাতারা।  বিষ্ণু সামাজিক মাধ্যমে লেখেন, সুপারস্টার অক্ষয় কুমারকে সঙ্গে পেয়ে আমাদের সফরটা এ বার আরও আকর্ষণীয় হতে চলেছে। ‘কন্নপ্পা’ ছবির মাধ্যমে তেলেগু ছবিতে ওর অভিষেক ঘোষণা করতে পেরে আমি গর্বিত। ওই পোস্টটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, বিষ্ণু মাঞ্চু এ রকম অভ্যর্থনা এবং তোমার কন্নপ্পা সফরে আমাকে নেওয়ার জন্য ধন্যবাদ।

নির্মাতারা জানিয়েছেন, শিবের ভক্ত কন্নপ্পাকে কেন্দ্র করে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। ২০২৩ সালে নিউজিল্যান্ডে ছবির শুটিং শুরু হয়। শোনা যাচ্ছে, ছবিতে মোহনলাল ও প্রভাস ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে রয়েছেন মধু ও মোহনবাবুর মতো একাধিক দক্ষিণী তারকা।

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত