তুমুল সমালোচনার মাঝেই বুবলীর নতুন চমক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৪ |  আপডেট  : ২৭ নভেম্বর ২০২২, ০০:৫৫

‘বেবি বাম্পের’ ছবি নিয়ে তুমুল আলোচনার মধ্যে পরনে লাল শাড়ি, কপালে টিকলি, হাত ও গলাভর্তি গয়নায় কনের সাজে হাজির হলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। আজ বৃহস্পতিবার সকালে ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন তিনি। বিয়ের সাজের পাশাপাশি পার্টি সাজেও পাওয়া গেছে আলোচিত এ অভিনেত্রীকে।

ফটোশুটের নির্দেশনার দায়িত্বে ছিলেন নাজমুল হাসান। তিনি প্রথম আলোকে জানান, মাস চারেক আগে একটি ফ্যাশন হাউসের জন্য ফটোশুটটি করা হয়েছিল। ছবিগুলো ম্যাগাজিনে ছাপাও হয়েছিল। পুরোনো ছবিগুলোই প্রকাশ্যে আনলেন বুবলী।

গত মঙ্গলবার ‘বেবি বাম্পের’ ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছেন বুবলী। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানিয়েছেন, বিষয়টি কয়েক দিনের মধ্যেই পরিষ্কার করবেন।

বুবলী বলেছেন, ‘বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতর একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না।’

২০১৬ সালে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান বুবলী। পরে শাকিব খানের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনের খবর এসেছিল বিভিন্ন গণমাধ্যমে। তবে দুজনের কেউই বিষয়টি স্বীকার করেননি।
বুবলী বর্তমানে জাকির হোসেনের পরিচালনায় ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। সিনেমায় তাঁর সহশিল্পী হিসেবে আছেন সাইমন সাদিকসহ আরও অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত