তরুণদের প্রতিভা তুলে ধরতে ‘রিয়েলমি হাসল্‌’ বাংলাদেশে, চলছে নতুন স্টার র‍্যাপারের খোঁজ

  সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৯ |  আপডেট  : ২৮ নভেম্বর ২০২২, ০০:৪৬

[ঢাকা, ২৯ সেপ্টেম্বর, ২০২২] তরুণদের প্রতিভা বিকাশ এবং তুলে ধরার লক্ষে ‘রিয়েলমি হাসল্‌’ প্লাটফর্মের যাত্রা শুরু হলো বাংলাদেশে। এরই অংশ হিসেবে বাংলাদেশের আগামীদিনের স্টার র‍্যাপারকে খুঁজছে রিয়েলমি। বিজয়ী পাবেন রিয়েলমি’র পরবর্তী র‍্যাপ মিউজিকে পারফর্ম করার সুযোগ, গানটি কম্পোজ করবেন অ্যাপিরাস ডুয়ো। গানটিতে আরো অংশ নেবেন বাংলাদেশের আইকনিক র‍্যাপার ব্ল্যাক জ্যাং, আলী হাসান; থাকবে আরো অনেক চমক।

প্রতিযোগিতায় অংশ নিতে র‍্যাপারদের র‍্যাপের ডেমো রেকর্ড করে https://cutt.ly/realme_Hustle_1 মাধ্যমে রিয়েলমি’র কাছে পাঠাতে হবে। সকল প্রতিযোগীদের মধ্য থেকে সবচেয়ে সৃজনশীল র‍্যাপারকে বিজয়ী হিসেবে বাছাই করা হবে। র‍্যাপারদের জন্য ডেমো পাঠানোর সুযোগ থাকছে ৪ অক্টোবর পর্যন্ত।  

অ্যাপিরাস ডুয়ো গড়ে উঠেছে ইডিএম মিউজিক প্রোডিউসার, কম্পোজার এবং ডিজে মিউজিশিয়ান দুই ভাই – শেখ শাফী মাহমুদ ও শেখ সামি মাহমুদ – কে নিয়ে। দেশের বিনোদন জগতে জিঙ্গেল নির্মাণ করে তাঁরা ইতোমধ্যে জিতে নিয়েছেন বিভিন্ন সম্মাননা। পাশাপাশি, বলিউডের অনেক বিখ্যাত শিল্পী যেমন মিকা সিং, আরমান মালিক; সনি মিউজিক ইন্ডিয়া, সারেগামা ও টি-সিরিজের প্রতিষ্ঠানের সঙ্গে ইতোমধ্যে কাজ করেছেন অ্যাপিরাস ডুয়ো। 

গানটিতে আরো অংশ নিতে যাচ্ছেন তরুণদের আইকন হিপহপ স্টার ব্ল্যাক জ্যাং, যিনি প্রথাগত ক্যারিয়ারের বাইরে এসে তাঁর স্বপ্নকে সত্যিতে পরিণত করেছেন। এবারও, রিয়েলমি র‍্যাপ ব্যাটেলের মাধ্যমে নতুন এক র‍্যাপ সেনসেশনকে খুঁজে বের করার ব্যাপারে ব্ল্যাক জ্যাং আশাবাদী। সাথে থাকছেন ‘ব্যবসার পরিস্থিতি’ গান গেয়ে হালের ক্রেজে পরিণত হওয়া র‍্যাপার আলী হাসান।

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে। বাংলাদেশে র‍্যাপ ও হিপহপ এখনও বেশ নতুন হলেও, অনেক তরুণ মিউজিকের এ ধারায় চর্চা করছেন। রিয়েলমি’র বিশ্বাস, যারা র‍্যাপ ও হিপহপ পারফর্ম করেন তাদের প্রতিভা তুলে ধরতে দুর্দান্ত প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে ‘রিয়েলমি হাসল্‌’। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত