ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজকে অব্যাহতি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৬ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ২৩:০৮

সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজউদ্দিন রিয়াজকে অব্যাহতি দেওয়া হয়েছে৷

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কাজ করায় রিয়াজকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় রিয়াজের বিরুদ্ধে সাংগঠনিকভাবে তদন্ত করা হচ্ছে। এরপর তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কেন্দ্রে সুপারিশ করা হবে।

জানা গেছে, সকালে ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভা হয়। সেখানে বাকযুদ্ধে জড়ান মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির।

রিয়াজের ব্যাপারে সিদ্ধান্ত জানাতে বললে হুমায়ুন কবিরের ওপর চটে যান সভাপতি আবু আহমেদ মন্নাফি। পরে সভাস্থলে উপস্থিত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম তাদের শান্ত করেন।

যৌথসভার পর রিয়াজ ইস্যুতে প্রশ্ন করা হলে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এর উত্তর দেননি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত