ডিবি কর্মকর্তার সঙ্গে পরীমনির ঘনিষ্ঠতার ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ১০:৩৫ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৪:৪৪

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির মামলার তদন্তকালে তখনকার ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের প্রেমের সম্পর্ক ফাঁস হওয়ার পর সারাদেশসহ পুলিশে তোলপাড় চলছে। পরীমনি ডিবির এ কর্মকর্তার সঙ্গে তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন বলে সম্প্রতি গণমাধ্যমে খবর আসে।

এর রেশ কাটতে না কাটতেই তিনদিনের মধ্যে পরীমনি ও গোলাম সাকলায়েন শিথিলের একটি নতুন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যার দিকে ইলিয়াস হোসাইন নামে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা ওই ভিডিওতে দেখা যায়, জন্মদিনের পার্টিতে পরীমনি ও সাকলায়েন কেক কাটছেন।

ভিডিওতে আরও দেখা যায়, তারা একে অপরকে কেক মুখে তুলে খাইয়ে দিচ্ছেন। এছাড়া একটি কেকের খণ্ড মুখে নিয়ে সাকলায়েনের মুখে তুলে দেন পরীমনি। এরপর তারা দুজন ‘হ্যাপি বার্থডে’ গান গায়।

এক মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা যায়। সাকলায়েনকে কেক খাইয়ে দেয়ার পর পরীমনিকে নাচতেও দেখা যায় ওই ভিডিওতে। মাত্র এক ঘণ্টায় ভিডিওটি এক লাখ ৯৯ হাজার বার দেখা হয়েছে ও ২৭ হাজার লাইক পড়েছে।

ওই ভিডিওটি এখন নেট পাড়ায় ব্যাপক আলোচিত-সমালোচিত।    

এর আগে জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন, নিয়মিত কথা বলতে বলতে গোলাম সাকলায়েনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় তার। এরপর তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় নিয়মিত যাতায়াত করতেন। সর্বশেষ গত ১ আগস্ট তার সরকারি বাসভবন রাজারবাগের মধুমতির ফ্ল্যাটে যান পরীমনি। সেখানে প্রায় ১৮ ঘণ্টা অবস্থান করেন।পরীমনি জানান, সাকলায়েনকে তিনি পছন্দ করেন। সুযোগ পেলে সাকলায়েনের সঙ্গে দেখা করতে চান পরীমনি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত